ববিতে ফিলিস্তিনিদের প্রতি সমর্থন জানিয়ে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ববিতে ফিলিস্তিনিদের প্রতি সমর্থন জানিয়ে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল - ajkerparibartan.com
ববিতে ফিলিস্তিনিদের প্রতি সমর্থন জানিয়ে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

4:19 pm , October 18, 2023

নিজস্ব প্রতিবেদক ॥ ফিলিস্তিনিদের প্রতি সংহতি জানিয়ে বরিশাল বিশ্ববিদ্যালয়ে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। মানববন্ধনটি বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে অনুষ্ঠিত হয়। পরে সেখান থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়।
রসায়ন বিভাগের শিক্ষার্থী রফিকুল ইসলাম বলেন, ইসরাইলকে যুক্তরাষ্ট্র ও পশ্চিমারা সর্বাত্মক সহযোগিতা করছে কিন্তু মুসলিম বিশ্ব চুপ করে আছে। এর তীব্র নিন্দা জানাই।
ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী খাজা আহমেদ বলেন, বিশ্বের সকল মুসলিম যদি একযোগে কাজ করেন ও সহযোগিতা করেন তাহলে পুরো ইসরাইল ধ্বংস হয়ে যাবে। ইসরাইলকে মানচিত্র থেকে মুছে ফেলে সেখানে ফিলিস্তিনের মানচিত্র গড়তে চাই।
এ সময় শিক্ষার্থীদের মুখে ছিলো ‘নারায়ে তাকবির, আল্লাহু আকবর, বিশ্বের মুসলিম এক হও এক হও, মানুষ মরে জাতিসংঘ কি করে, আমার ভাই মরলো কেন জাতিসংঘ জবাব দে, সা¤্রাজ্যবাদের বিরুদ্ধে রুখে দাঁড়াও ছাত্রসমাজ, উই আর উইথ প্যালেস্টাইন, ফ্রি ফ্রি  প্যালেস্টাইন এমন শ্লোগান । পরবর্তীতে ফিলিস্তিনের মুক্তিকামী ও নিপীড়িত জনগণের প্রতি সমবেদনা জ্ঞাপন করে সমাবেশ শেষ হয়।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT