চরফ্যাসনে বিয়ের দাবীতে ৫দিন প্রেমিকের বাড়িতে তরুণী চরফ্যাসনে বিয়ের দাবীতে ৫দিন প্রেমিকের বাড়িতে তরুণী - ajkerparibartan.com
চরফ্যাসনে বিয়ের দাবীতে ৫দিন প্রেমিকের বাড়িতে তরুণী

4:18 pm , October 18, 2023

চরফ্যাসন(ভোলা) প্রতিনিধি ॥ ভোলার চরফ্যাসনের হাজারীগঞ্জের এক তরুণী ৫দিন ধরে বিয়ের দাবীতে তার প্রেমিকের জাহানপুরের বাড়িতে অবস্থান নিয়েছে। গত শনিবার থেকে বুধবার এ সংবাদ লেখা পর্যান্ত তরুণী ওই বাড়িতে অনশন অবস্থায় ছিলেন। এদিকে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থানের পরই প্রেমিক ও তার স্বজনরা বাড়ি ছেড়ে পালিয়েছে। তরুণীর প্রেমিকের নাম মনির। সে জাহানপুর ৪  নম্বর ওয়াডের্র মাওলানা রুহুল আমিনের ছেলে।
তরুণীর অভিযোগ দীর্ঘ ৫-৬মাস আগে মনির এবং তরুণীর পরিবারের সিদ্ধান্তে মনিরের পরিবার ভূঁড়ি ভোজ শেষে তরুণীকে আংটি পরানো হয়। এ সময় মনিরের পরিবারের কোন চাওয়া পাওয়া ছিলোনা। কথা হয় মেয়ে পক্ষ খুশিতে কিছু দিলে দিতে পারবে। কিন্তুদুই মাস পর মনিরের পরিবার মোটরসাইকেল এবং যৌতুক বাবদ দুই লাখ টাকা দাবী করে। ছেলে পক্ষের এমন দাবীর কারণে স্থানীয়ভাবে সমঝোতায় আংটি ফিরিয়ে দেয় মেয়ে পক্ষ। ছেলে পক্ষ তা ফিরিয়ে নিলেও মনির এবং তরুণী অভিভাবকদের এসিদ্ধান্ত মেনে নিতে পারেনি। গোপনে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক চলছিলো।
গত শনিবার ( ১৪ অক্টোবর) তরুণী  মনিরের পিত্রালয়ে এলে মনির তার পরিবারের তোপের মুখে পড়ে। এসময় তরুণীকে পিত্রালয়ে থাকতে বলে গাঁ ঢাকা দেয় মনির।
শশীভূষণ থানার ওসি এনামুল হক জানান, বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT