হিজলায় ষোড়শী ধর্ষকের যাবজ্জীবন কারাদন্ড হিজলায় ষোড়শী ধর্ষকের যাবজ্জীবন কারাদন্ড - ajkerparibartan.com
হিজলায় ষোড়শী ধর্ষকের যাবজ্জীবন কারাদন্ড

4:15 pm , October 16, 2023

নিজস্ব প্রতিবেদক ॥  হিজলায় বিয়ের প্রলোভনে ষোড়শীকে ধর্ষনের যুবককে যাবজ্জীবন কারাদ- দিয়েছে আদালত। পাশাপাশি তাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সোমবার বরিশাল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. ইয়ারব হোসেন এ রায় দেন বলে বেঞ্চ সহকারী হুমায়ন কবির জানিয়েছেন।
রায়ে মামলার অপর দুই আসামীকে খালাস দেয়া হয়েছে।
দ-িত মিজান তালুকদার (২৯) বরিশালের হিজলা উপজেলার শ্রীপুর গ্রামের সেলিম তালুকদারের ছেলে। রায় ঘোষনার সময় দ-িত মিজান পলাতক ছিলো।
খালাস পাওয়া একই গ্রামের নুরু বক্সি খা’র ছেলে তারেক খাঁ (৩২) ও উপজেলার লক্ষ্মীপুর গ্রামের মাওলানা শরীফ হোসাইনের স্ত্রী নাজমা বেগম (৪৬)।
মামলার বরাতে বেঞ্চ সহকারী হুমায়ন কবির বলেন, খালাস পাওয়া তারেক ও নাজমা বেগম অনৈতিক সম্পর্কে জড়িত ছিলো। এ বিষয়টি ষোড়শী দেখে ফেলে। তখন ষোড়শীকে বিষয়টি প্রকাশ না করার জন্য ভয়ভীতি প্রদর্শন করে। পরে তারেকের বন্ধু মিজানের মাধ্যমে ষোড়শীকে প্রেমের ফাঁদে ফেলে। ২০১২ সালের ৭ মার্চ নাজমা ও তারেকের সহায়তায় বিয়ের প্রলোভনে ষোড়শীকে ধর্ষন করে মিজান। এতে ষোড়শী অন্ত.সত্তা হয়ে পড়ে। এ ঘটনায় ষোড়শী বাদী হয়ে ৫ জনের বিরুদ্ধে মামলা আদালতে মামলা করে। আদালতের নির্দেশে ২০১২ সালের ১৪ অক্টোবর হিজলা থানা মামলা রুজু করে। ওই থানার এসআই মো. নুরুল ইসলাম তিনজনকে অভিযুক্ত করে ৩০ নভেম্বর আদালতে চার্জশীট জমা দেয়। বিচারক তিনজনের স্বাক্ষ্য নিয়ে রায় দিয়েছেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT