স্মার্ট বাংলাদেশ গড়তে হলে শিক্ষার মানোন্নয়ন করতে হবে -সিনিয়র সচিব স্মার্ট বাংলাদেশ গড়তে হলে শিক্ষার মানোন্নয়ন করতে হবে -সিনিয়র সচিব - ajkerparibartan.com
স্মার্ট বাংলাদেশ গড়তে হলে শিক্ষার মানোন্নয়ন করতে হবে -সিনিয়র সচিব

3:40 pm , October 15, 2023

তরিকুল ইসলাম, ভান্ডারিয়া প্রতিবেদক ॥ শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের সিনিয়র সচিব মোঃ কামাল হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের কাজ করে যাচ্ছেন। স্মার্ট বাংলাদেশ গড়তে হলে শিক্ষার মানোন্নয়ন করতে হবে । ২০৪১ সাল নাগাদ একটি আধুনিক স্মার্ট বাংলাদেশ গড়তে হলে আরবি ও আইসিটি শিক্ষার ব্যাপক ভূমিকা রয়েছে। মাদ্রাসার মেধাবী শিক্ষার্থীদেরকে পরিচর্যার মাধ্যমে উচ্চ শিখরে পৌঁছে দিতে হবে।
রবিবার  সকাল ১০ টায় উপজেলার ভান্ডারিয়া শাহাবুদ্দিন ফাজিল (স্নাতক) মাদ্রাসার হলরুমে মাদ্রাসা শিক্ষক পরিষদের আয়োজনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি আরো বলেন, শিক্ষকতা একটি মহান এবং একই সাথে খুব কঠিন একটি পেশা। শিক্ষার্থীদেরকে সাধারণ শিক্ষার পাশাপাশি কারিগরি শিক্ষায় দক্ষ করে তুলতে হবে। এ জন্য আমাদেরকে আরো পরিশ্রমী হতে হবে।
প্রতিষ্ঠানের সভাপতি মোঃ মোয়াজ্জেম হোসেন মিয়া এর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের বরিশাল ও খুলনা বিভাগের পরিচালক মোঃ ইসরাইল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক মাধবী রায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইয়াছিন আরাফাত রানা, ভান্ডারিয়া পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ ফাইজুর রশিদ খসরু, অধ্যক্ষ মাওলানা মোঃ আব্দুর রহিম খান, অফিসার ইনচার্জ আশিকুজ্জামান সহ আরো অনেকে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT