প্রতিমন্ত্রী জাহিদ ফারুক এর স্ত্রীর সুস্থতার জন্য গ্রামবাসীদের দোয়ার আয়োজন প্রতিমন্ত্রী জাহিদ ফারুক এর স্ত্রীর সুস্থতার জন্য গ্রামবাসীদের দোয়ার আয়োজন - ajkerparibartan.com
প্রতিমন্ত্রী জাহিদ ফারুক এর স্ত্রীর সুস্থতার জন্য গ্রামবাসীদের দোয়ার আয়োজন

3:38 pm , October 11, 2023

বিশেষ প্রতিবেদক ॥ বরিশাল ৫ আসনের সংসদ সদস্য পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এর সহধর্মিণী মিসেস লায়লা শামীম আরা’র গুরুতর অসুস্থ হয়ে ভারতের চেন্নাইয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। জাহিদ ফারুক এমপি তার সহধর্মিণীর সাথে এই মুহূর্তে ভারতের চেন্নাইয়ে অবস্থান করছেন। তিনি মুঠোফোন বার্তায় জানিয়েছেন, ঢাকার একটি হাসপাতালে তার চিকিৎসা চলছিল, অবস্থার উন্নতি না হওয়ায় তাকে বুধবার সকালে এয়ার এম্বুলেন্সে করে উন্নত চিকিৎসার জন্য ভারতের চেন্নাইয়ের একটি হাসপাতালে আনা হয়েছে। এসময় জাহিদ ফারুক নিজ আসনের বাসিন্দাসহ দেশবাসীর কাছে তার সহধর্মিণীর সুস্থতার জন্য দোয়া কামনা করেন।
এ সংবাদে উদ্বিগ্ন বরিশাল সদর উপজেলার প্রায় প্রতিটি মানুষ। কেননা দলমত নির্বিশেষে জাহিদ ফারুক শামীম এমপি এখন বরিশালের ৫ আসনের সকলেরই প্রিয় বলে জানালেন সদর উপজেলার চরবাড়িয়া, চরকাউয়া ও চাঁদপুরা ইউনিয়নের উপকার ভোগী সহস্রাধীক বাসিন্দারা। দীর্ঘ ৩২ বছর পর প্রতিমন্ত্রী জাহিদ ফারুক এমপির কারণে তারা উন্নয়নের ছোঁয়া দেখতে পেয়েছেন জানিয়ে এলাকার ঘরে ঘরে জাহিদ ফারুকের জন্য দোয়া করার কথা জানালেন গ্রামবাসী। এছাড়াও তার সুস্থতা চেয়ে বরিশাল সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে শুরু করে বরিশাল সিটি কর্পোরেশন এর বিভিন্ন ওয়ার্ডে ও বরিশাল জিলা স্কুল মসজিদ, চাঁদপুরা ইউনিয়নের তালুকদার হাট ও তালুকদার বাড়ি মসজিদে পৃথক দোয়া চাইলেন হাজারো মুসল্লীগন। তালুকদার বাড়ি মসজিদের ঈমাম মোকলেছুর রহমান বলেন, জাহিদ ফারুক আমাদের এলাকার প্রায় সব সড়কের উন্নয়ন করেছেন। বাদ আছর তাই তার জন্য এবং তার সহধর্মিণীর সুস্থতা চেয়ে দোয়ার আয়োজন করা হয়েছে।অন্যদিকে বরিশাল জিলা স্কুল মসজিদে বুধবার যোহর নামাজ আদায় শেষে সমবেত মুসল্লীদের নিয়ে জাহিদ ফারুক শামীম এমপির সহধর্মিণীর সুস্থতার জন্য দোয়া করলেন মসজিদের ঈমাম মুফতি আবদুল কাদের কাসেমী।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT