চরফ্যাশনে জোরে চিৎকার দিয়ে মৃত্যুর কোলে ঢলে পড়লো দুই শিশু চরফ্যাশনে জোরে চিৎকার দিয়ে মৃত্যুর কোলে ঢলে পড়লো দুই শিশু - ajkerparibartan.com
চরফ্যাশনে জোরে চিৎকার দিয়ে মৃত্যুর কোলে ঢলে পড়লো দুই শিশু

3:43 pm , October 8, 2023

চরফ্যাশন প্রতিবেদক ॥ ভোলার চরফ্যাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে গতকাল রোববার দুই শিশুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে চরফ্যাসন থানা পুলিশ। নিহতরা হলেন :  উপজেলার চরমাদ্রাজ ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডস্থ চর নিউটন গ্রামের মাসুদ সিকদারের মেয়ে মারিয়া (১০) এবং মাসুদ সিকদারের ভাই মনির সিকদারের ছেলে আনাছ (২)। চরফ্যাসন থানার এস আই মো. ইয়াছিন পাইক এতথ্য নিশ্চিত করেছেন।
নিহতদের ফুফু মাকসুদা বেগম জানান, আনাছ এবং মারিয়ার মা সন্তানদেরকে নিয়ে বাড়ির পার্শ্ববর্তী স্থানে ছাগল চড়াতে গিয়ে লাকড়ি সংগ্রহ করছিল। অদূরে শিশুরা খেলা করছিল। এসময় জোরে চিৎকার দিয়ে তিন শিশু অজ্ঞান হয়ে যায়। তারা তাদেরকে দ্রুত চরফ্যাসন হাসপাতালে নিয়ে যান।
চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত মেডিকেল অফিসার ডা.ফারজানা তারিন জানিয়েছেন, স্বজনরা মারিয়াকে মৃত অবস্থায় হাসপাতাল নিয়ে এসেছে। আনাছ ও ইলিয়াছের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য অন্যত্র রেফার করলে পথিমধ্যে মারা যায় আনাছ। ইলিয়াছের অবস্থাও আশংকা জনক।
চরফ্যাসন থানার ওসি মো. শাখাওয়াত হোসেন জানান, মৃত্যুর কারণ উদঘাটনে নিহত দুই শিশুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT