বাউফলে ডাকাত সন্দেহে দেশীয় অস্ত্র সহ আটক ৩ বাউফলে ডাকাত সন্দেহে দেশীয় অস্ত্র সহ আটক ৩ - ajkerparibartan.com
বাউফলে ডাকাত সন্দেহে দেশীয় অস্ত্র সহ আটক ৩

4:07 pm , October 7, 2023

বাউফল প্রতিবেদক ॥ বাউফল উপজেলার কালাইয়া ইউনিয়নে ডাকাত সন্দেহে দেশীয় অস্ত্র সহ ৩ জনকে আটক করেছে জনতা। পরে থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।
ঘটনাটি ঘটেছে শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে কালাইয়া-দশমিনা সড়কের কালাইয়ার শেষ সীমান্ত এলাকায়।
আটককৃতরা হলো : মোঃ আল-আমীন (৩২), হাসান গাজী (৩৫), মোঃ রাকিব হোসেন (২২)। স্থানীয় চেয়ারম্যান মনির মোল্লা বলেন, কিছুদিন ধরে একটি কুচক্রী মহল আমার ইউনিয়ন তথা আমার বিরুদ্ধে দুর্নাম রটানোর জন্য বিভিন্ন অপরাধ করে আসছে। চুরি-ডাকাতি রোধে মেম্বার ও চৌকিদারের সমন্বয়ে একটি টিম গঠন করে বিভিন্ন পয়েন্টে রাতভর পাহারা বসাই। এ পর্যন্ত সন্দেহভাজন হিসেবে ৪/৫ জনকে পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে। তারা কেউ কারাগারে আবার কেউ জামিনে এসেছেন। গতকাল রাতে স্থানীয় পাহারাদারদের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থানে গিয়ে আটককৃতদের পুলিশের হাতে তুলে দেই।
এ ব্যাপারে বাউফল থানার ওসি (তদন্ত) মোঃ আতিকুল ইসলাম বলেন, আটককৃত ৩ জন পেশায় মাংস বিক্রেতা। তারা কালাইয়া ২নং ওয়ার্ডের বাসিন্দা মৃত আব্দুল গনি বেপারীর ছেলে গরু ব্যবসায়ী মোঃ কবির বেপারীর ৪টা গরু ও ইমাম হোসেন নামের এক গরু ব্যবসায়ীর ২টা গরু বেতাগা বাগেরহাট থেকে ক্রয় করে একটি ট্রাকে করে নিজ বাড়ি কালাইয়াতে এসে নামায়। এসময় ট্রাক থেকে গরুগুলো নামানোর সময় একটা গরু লাফ দিয়ে জখম হয়। গরু ব্যবসায়ী কবির বেপারী গরুটি মরে যেতে পারে আশংকা করে মোঃ হাসান গাজী কে খবর দেন। হাসান গাজী খবর পেয়ে তার আরও ২জন সহযোগী কে নিয়ে রাত ১২টার পরে কালাইয়াতে মোটরসাইকেল যোগে আসলে পাহারাদাররা ডাকাত সন্দেহে আটক করে। পরে আমরা খবর পেয়ে উদ্ধার করি। তদন্তে  নির্দোষ প্রমাণিত হলে তাদেরকে ছেড়ে দেয়া হয়। ।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT