ববির সাথে সোনালী ব্যাংকের চুক্তি স্বাক্ষর ববির সাথে সোনালী ব্যাংকের চুক্তি স্বাক্ষর - ajkerparibartan.com
ববির সাথে সোনালী ব্যাংকের চুক্তি স্বাক্ষর

3:54 pm , October 1, 2023

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল বিশ^বিদ্যালয়ের (ববি) সাথে সোনালী ব্যাংক পিএলসির অনলাইন সেবার মাধ্যমে শিক্ষার্থীদের ফি ও চার্য কালেকশনের লক্ষ্যে চুক্তি স্বাক্ষর সম্পাদন করা হয়েছে। রবিবার সকালে বিশ^বিদ্যালয়ের জীবনানন্দ দাস মিলনায়তনে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। বরিশাল বিশ^বিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ ছাদেকুল আরেফিনের সভাপতিত্বে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সোনালী ব্যাংক পিএলসির সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর মোঃ আফজাল করিম। অনুষ্ঠানের সভাপতি ও প্রধান অতিথির উপস্থিতিতে চুক্তি স্বাক্ষরপত্রে বরিশাল বিশ^বিদ্যালয়ের পক্ষে ট্রেজারার অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া এবং সোনালী ব্যাংকের পক্ষে বরিশাল অফিসের জেনারেল ম্যানেজার গোপাল চন্দ্র গোলদার স্বাক্ষর করেন। এ চুক্তির ফলে বরিশাল বিশ^বিদ্যালয়ের শিক্ষার্থীরা দেশের যেকোন প্রান্ত থেকে অনলাইনের মাধ্যমে তাদেরে ফি ও সকল ধরনের চার্য প্রদান করতে পারবেন।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সোনালী ব্যাংকের পিএলসির জেনারেল ম্যানেজার নুরুন নবী, বিশ^বিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার সুপ্রভাত হালদার, শিক্ষক সমিতির সভাপতি আরিফ হোসেন, প্রক্টর ড. খোরশেদ আলম, অফিসার্স এসোসিয়েশনের সভাপতি বাহাউদ্দিন গোলাপ।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বরিশাল বিশ^বিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ ছাদেকুল আরেফিন সোনালী ব্যাংক পিএলসির সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর মোঃ আফজাল করিমের কাছে বিশ^বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য দুইটি বাস, সোনালী ব্যাংক গোল্ড মেডেল অ্যাওয়ার্ড প্রবর্তন এবং দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের জন্য শিক্ষাবৃত্তি প্রবর্তনের দাবী করেন। প্রধান অতিথি উপাচার্যের প্রতিটি দাবি আন্তরিকতার সহিত দেখার আশ^াস প্রদান করেছেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT