বিএম কলেজের ডিগ্রি হলের ছাদের পলেস্তারা খসে এক শিক্ষার্থী আহত   বিএম কলেজের ডিগ্রি হলের ছাদের পলেস্তারা খসে এক শিক্ষার্থী আহত   - ajkerparibartan.com
বিএম কলেজের ডিগ্রি হলের ছাদের পলেস্তারা খসে এক শিক্ষার্থী আহত  

3:50 pm , October 1, 2023

নিজস্ব প্রতিবেদক ॥ বিএম কলেজের ডিগ্রি হলের ছাদের পলেস্তারা খসে এক শিক্ষার্থী আহত হয়েছে। তবে বড়ধরনের বিপদ থেকে রক্ষা পেয়েছেন আরো কয়েকজন আবাসিক শিক্ষার্থীরা।
আহত শিক্ষার্থী হলো মো. রেজাউল। সে গনিত বিভাগের শিক্ষার্থী। রোববার ভোর রাতে ডিগ্রি হোস্টেলের (২০৮) নং কক্ষে এ ঘটনা ঘটেছে। বড় ধরনের ক্ষতি থেকে রক্ষা পেয়েছে মাস্টার্সের শিক্ষার্থী মমিনুল ইসলাম, ৪র্থ বর্ষের শিক্ষার্থী ইমন ও মাসুম।
আহত রেজাউল ইসলাম বলেন, আমরা সবাই ঘুমানো ছিলাম এসময় হঠাৎ করেই ছাদের ঢালাইয়ের কয়েকটি বড় বড় অংশ ধ্বসে পড়ে । আহত শিক্ষার্থীরা বলেন, কলেজ ছাত্রাবাসের (এ ও বি) ব্লক পরিত্যক্ত ঘোষনা করার কথা থাকলেও এখন পর্যন্ত দুটি ভবনেই শিক্ষার্থীরা বসবাস করেন।
প্রতিনিয়ত এরকম ঘটনা ঘটছে, তবুও কোনো ব্যবস্থা নেয় না কলেজ কর্তৃপক্ষ। যেকোনো সময় ঘটতে পারে বড় কোনো দূর্ঘটনা এমনটাই আশংকা শিক্ষার্থীদের।
এ বিষয়ে বিএম কলেজ অধ্যক্ষ গোলাম কিবরিয়া বলেন, ঘটনা শুনে ডিগ্রি হলের ঐ রুমটি আমরা পরিদর্শন করেছি। শিক্ষা প্রকৌশল বিভাগকে অবহিত করেছি। তারা হলটি দেখতে আসবেন। এসময় তিনি আরও বলেন, এ ব্লকের এই হলটি অনেক পুরোনো তাই এই ধরনের ঘটনা ঘটছে। আমরা অচিরেই সব ছাত্রাবাস গুলো ঠিকঠাক করার চেষ্টা করছি।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT