শেখ হাসিনার উন্নয়নে বাংলাদেশ রোল মডেল -মহিউদ্দিন মহারাজ শেখ হাসিনার উন্নয়নে বাংলাদেশ রোল মডেল -মহিউদ্দিন মহারাজ - ajkerparibartan.com
শেখ হাসিনার উন্নয়নে বাংলাদেশ রোল মডেল -মহিউদ্দিন মহারাজ

4:04 pm , September 29, 2023

তরিকুল ইসলাম, ভান্ডারিয়া  প্রতিনিধি ॥ আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-২ (ভান্ডারিয়া, কাউখালী, নেছারাবাদ) আসনে আওয়ামী লীগের মনোয়ন প্রত্যাশী পিরোজপুর জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও প্রশাসক, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন মহারাজ বলেছেন, ‘শেখ হাসিনা যা কিছু করেছেন তা বাংলাদেশের ইতিহাসে কেউ করেনি। তিনি দেশকে উন্নয়নের রোল মডেল বানিয়েছেন। উন্নয়নশীল দেশের কাতারে নিয়ে গেছেন। মেট্রোরেল, পদ্মাসেতু, কর্ণফুলী টানেল, উড়াল সেতুর মত মেঘা প্রজেক্ট নির্মান করেছেন। তলাবিহীন ঝুড়ি থেকে বাংলাদেশকে উন্নয়নশীল দেশে রুপান্তরিত করেছেন। তিনি ক্ষমতায় থাকলে বাংলাদেশ ২০৪১ সালে উন্নত দেশে পরিণত হবে।
গতকাল বৃহস্পতিবার দুপুরে ভান্ডারিয়া প্রেসক্লাব মিলনায়তনে বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।
মহিউদ্দিন মহারাজ আরো বলেন, আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা বিনির্মাণে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে তাঁর নির্দেশিত পথে চলছি। সাধারণ মানুষের পাশে থেকে প্রধানমন্ত্রীর সকল সেবা মানুষের কাছে পৌঁছে দিয়েছে। সকল শ্রেণি পেশার মানুষের কল্যাণে কাজ করার শতভাগ চেষ্টা করছি। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর- ২ আসন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে দলীয় মনোনয়ন দিলে এমপি  নির্বাচিত হয়ে সাধারণ মানুষের কল্যাণে নিজেকে বিলিয়ে দেব এবং এই আসনকে স্মার্ট আসন হিসেবে গড়ে তুলবো।
ভান্ডারিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম মিলন এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র ফাইজুর রশিদ খসরু, পিরোজপুর জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক আবু বকর সিদ্দিক মন্টু, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি লিয়াকত আলী তালুকদার, ধাওয়া ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান টুলু, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও পৌর কাউন্সিলর এনামুল কবির টিপু, ভান্ডারিয়া প্রেসক্লাবের সহ সভাপতি রিয়াজ মাহমুদ মিঠু, রিপোটার্স ক্লাবের সাধারণ সম্পাদক জুয়েল হোসেন, প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক শাহজাহান হাওলাদার প্রমূখ।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT