উজিরপুর ও আগৈলঝাড়া থেকে গ্রেপ্তার ৯ উজিরপুর ও আগৈলঝাড়া থেকে গ্রেপ্তার ৯ - ajkerparibartan.com
উজিরপুর ও আগৈলঝাড়া থেকে গ্রেপ্তার ৯

4:00 pm , September 27, 2023

নিজস্ব প্রতিবেদক ॥ পৃথক অভিযানে উজিরপুর থেকে বিভিন্ন মামলার সাজাপ্রাপ্তসহ ৬ ও আগৈলঝাড়ায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দিনগত রাতে এ অভিযান করা হয়। বুধবার দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।
উজিরপুর মডেল থানার ওসি (তদন্ত) মোঃ তৌহিদুজ্জামান জানিয়েছেন, মঙ্গলবার দিবাগত রাতে বিশেষ অভিযান চালিয়ে বিভিন্ন মামলায় পৃথক মেয়াদে সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভূক্ত পলাতক আসামিদের গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন-কালবিলা গ্রামের চিত্তরঞ্জন বাড়ৈর ছেলে চিন্ময় বাড়ৈ, মালিকান্দা গ্রামের নুরুল ইসলাম বেপারীর স্ত্রী ফাতেমা খাতুন, রৈভদ্রাদি গ্রামের আবুল কাসেমের ছেলে মোঃ আলীম, জামীরবাড়ি গ্রামের ব্রজবাসী মন্ডলের ছেলে সুখরঞ্জন মন্ডল, নয়াবাড়ি গ্রামের খালেক মোল্লার ছেলে শহিদুল ইসলাম এবং হরিদ্রাপুর গ্রামের মৃত আলী আকবরের ছেলে রাসেল হাওলাদার।
আগৈলঝাড়া থানার ওসি (তদন্ত) মোঃ মাজহারুল ইসলাম জানিয়েছেন, মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার বাগধা ইউনিয়নের উত্তর চাঁদত্রিশিরা গ্রামে অভিযান চালিয়ে প্রতারণা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি মশিউর রহমানকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত মশিউর ওই গ্রামের আলমগীর হোসেন মোল্লার ছেলে।
একইদিন প্রতারণার মাধ্যমে গৃহবধুর কাছে স্বর্ণের কয়েন বিক্রি করতে গিয়ে গণধোলাইয়ের শিকার দুই প্রতারককে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলো-গোপালগঞ্জ সদর থানার নিদ্রা বটবাড়ি গ্রামের শিহাব শেখের ছেলে ইনার শেখ ও কোটালীপাড়া থানার ঘাঘর গ্রামের নজরুল শেখের ছেলে শামসুল হক ওরফে শাওন শেখ। গ্রেপ্তারকৃতরা রামানন্দেরআঁক গ্রামের গৃহবধু বাসন্তী বেপারীর কাছে একটি কাগজে স্বর্ণের কয়েন (পয়সা) দেখিয়ে তা বিক্রি করার প্রস্তাব দেয়। বিষয়টি জানতে পেরে স্থানীয়রা ওই দুই প্রতারককে আটক করে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT