কাউখালীতে নিজ উদ্যোগে রাস্তার সংস্কার করছেন মহিউদ্দিন মহারাজ কাউখালীতে নিজ উদ্যোগে রাস্তার সংস্কার করছেন মহিউদ্দিন মহারাজ - ajkerparibartan.com
কাউখালীতে নিজ উদ্যোগে রাস্তার সংস্কার করছেন মহিউদ্দিন মহারাজ

3:52 pm , September 26, 2023

কাউখালী প্রতিবেদক ॥ পিরোজপুরের কাউখালী উপজেলা সদরের একমাত্র গুরুত্বপূর্ণ সড়ক কাউখালী বাসস্ট্যান্ড থেকে উপজেলা পরিষদের সমাজসেবা কার্যালয় পর্যন্ত দীর্ঘদিন যাবত সড়কটি সংস্কারের অভাবে খানাখন্দ ও বৃষ্টির সময় রাস্তায় পানি জমে থাকার কারণে যান চলাচলে বিঘœ সৃষ্টি হচ্ছিলো। এই সড়ক দিয়ে বিভিন্ন ধরনের যানবাহন জীবনের ঝুঁকি নিয়ে চলাচল করে। শতশত পথচারী, স্কুল কলেজগামী ছাত্র-ছাত্রী সহ হাজার হাজার মানুষ এই সড়ক দিয়ে চলাচল করে। এলাকাবাসী বিভিন্ন জায়গায় ধর্ণা দিয়েও রাস্তার সংস্কার কাজ করাতে পারেনি। বিভিন্ন জাতীয় ও আঞ্চলিক পত্রিকায় বহুবার সংবাদ প্রকাশ করার পরও কর্তৃপক্ষের নজরে আসেনি।
পত্রিকার সহ বিভিন্ন মাধ্যমে জন দুর্ভোগের সংবাদ পেয়ে পিরোজপুর জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, প্রশাসক ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন মহারাজ মঙ্গলবার ব্যক্তিগত তহবিল থেকে রাস্তা সংস্কার কাজ শুরু করেন। এলাকাবাসী তার এই উদ্যোগকে স্বাগত জানায়। রিক্সা চালক লিটন বলেন, আমাদের দুর্ভোগ মহিউদ্দিন মহারাজ ভাইয়ের মাধ্যমে সমাধান হতে যাচ্ছে। পথচারী শুকুর আলী ও কলেজ ছাত্রী তামান্না বলেন, আমরা এ রাস্তা দিয়ে খুবই কষ্ট সহকারে যাতায়াত করি। চলাচলের সময় আমাদের জামা কাপড় প্রায় সময় ময়লায় নষ্ট হয়ে যায়।
এদিকে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-২ আসনে নৌকা প্রতীক মনোয়ন প্রত্যাশী জেলা পরিষদের সাবেক প্রশাসক ও চেয়ারম্যান, পিরোজপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মহিউদ্দিন মহারাজ সোমবার রাতে উপজেলার চিরাপাড়া পারসাতুরিয়া ইউনিয়নের গাজীরহুলা বাজারে স্থানীয় গণ্যমন্য ও সর্বস্তুরের জনগণের সাথে মতবিনিময় ও পথসভা করেন। জেলা পরিষদের সাবেক সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মামুন হোসাইন বাবুল জমদ্দার এর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন মহিউদ্দিন মহারাজ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মৃদুল আহম্মেদ সুমন, আমড়াজুরী ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন মুন্সী, সদর ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক তৌকির আহম্মেদ সীমান্ত প্রমূখ।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT