মহিপুরে ভাতিজার রগ কর্তনের ঘটনায় তিন জন গ্রেফতার মহিপুরে ভাতিজার রগ কর্তনের ঘটনায় তিন জন গ্রেফতার - ajkerparibartan.com
মহিপুরে ভাতিজার রগ কর্তনের ঘটনায় তিন জন গ্রেফতার

3:42 pm , September 22, 2023

কুয়াকাটা প্রতিবেদক ॥ পটুয়াখালীর মহিপুর থানার মৎস্য বন্দর আলীপুরে ভাতিজার হাত পায়ের রগ কেটে দেওয়ার মামলার প্রধান আসামী শাহীন হাওলাদারসহ মোট তিনজনকে গ্রেফতার করেছে মহিপুর থানা পুলিশ। বৃহস্পতিবার রাতে জেলার মির্জাগঞ্জ উপজেলার প্রত্যন্ত একটি গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। মামলার তদন্ত কর্মকর্তা মহিপুর থানার এসআই মোঃ রাসেল সরদার জানান, মোবাইল ট্রাকিং ও উন্নত প্রযুক্তির মাধ্যমে আসামীদের অবস্থান নিশ্চিত হয়ে গ্রেফতার করা হয়েছে। প্রধান আসামী শাহীন হাওলাদারসহ তার সহযোগী অপর দুই আসামী রাজু এবং রিয়াজকে শুক্রবার বিকেলে আদালতে সোপর্দ করা হয়েছে।
গত বুধবার রাত সাড়ে ৯ টার দিকে আলীপুরে সৎ চাচা শাহীন হাওলাদারের নেতৃত্বে ভাতিজা মোঃ হালিম হাওলাদারের হাত-পায়ের রগ কেটে দেওয়ার ঘটনা ঘটে। এ ঘটায় ছয়জনের নামে মহিপুর থানায় মামলা হয়েছে। বর্তমানে হালিম হাওলাদার ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন।
মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  মোঃ ফেরদাউস আলম খান জানান, তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারে পুলিশ মাঠে সক্রিয় রয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT