লালমোহনে কৃষকলীগ নেতাকে পিটিয়ে রাস্তায় ফেলে গেছে দুর্বৃত্তরা লালমোহনে কৃষকলীগ নেতাকে পিটিয়ে রাস্তায় ফেলে গেছে দুর্বৃত্তরা - ajkerparibartan.com
লালমোহনে কৃষকলীগ নেতাকে পিটিয়ে রাস্তায় ফেলে গেছে দুর্বৃত্তরা

3:13 pm , September 20, 2023

লালমোহন (ভোলা) প্রতিনিধি ॥ ভোলার লালমোহন উপজেলা কৃষকলীগের সভাপতি মো. মোখলেছ বকশিকে পিটিয়ে অজ্ঞান করে রাস্তায় ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার সন্ধ্যায় লালমোহন পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের নোয়াব বকশি বাড়ির দরজায় এ ঘটনা ঘটে। বর্তমানে কৃষকলীগের ওই নেতা ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন।
কৃষকলীগ নেতা মোখলেছ বকশির ছেলে মো. রায়হান জানান, বাড়ির দরজার মসজিদে মাগরিবের নামাজ শেষে বাজারে তার ব্যবসা প্রতিষ্ঠানে আসার পথে পিছন থেকে রড দিয়ে হঠাৎ মাথায় আঘাত করে একদল দুর্বৃত্ত। এতে অজ্ঞান হয়ে ঘটনাস্থলে লুটিয়ে পড়েন তিনি। সেখান থেকে তাকে টেনে কলেজগেট এলাকায় রেখে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এরপর রিকশা চালকরা তাকে রাস্তার পাশে পড়ে থাকতে দেখলে আমাদের খবর দেন। তখন আমরা গিয়ে তাকে উদ্ধার করে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেই। অবস্থা অশঙ্কাজনক হওয়ায়  চিকিৎসক তাকে ভোলায় প্রেরণ করেন। সেখানেও জ্ঞান না ফেরায় তাকে বরিশাল নিতে হয়। ভোর ৪ টায় তার জ্ঞান ফিরলে তিনি এ ঘটনা আমাদের জানান। এরপর বরিশাল থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নিয়ে এসেছি। খবর শুনে ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন কৃষকলীগ নেতা মোখলেছ বকশির শারীরিক অবস্থার খোঁজ খবর নেন। পরে তাকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করান।
এ বিষয়ে লালমোহন থানার ওসি (তদন্ত) মো. এনায়েত হোসেন বলেন, বিষয়টি কেউ আমাদের জানায়নি। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT