পূর্ব শত্রুতায় এক নারীকে ভাতের মারের সাথে এসিড মিশিয়ে ঝলসে দেয়ার অভিযোগ পূর্ব শত্রুতায় এক নারীকে ভাতের মারের সাথে এসিড মিশিয়ে ঝলসে দেয়ার অভিযোগ - ajkerparibartan.com
পূর্ব শত্রুতায় এক নারীকে ভাতের মারের সাথে এসিড মিশিয়ে ঝলসে দেয়ার অভিযোগ

4:15 pm , September 18, 2023

পরিবর্তন ডেস্ক ॥ বরিশাল সদর উপজেলার চন্দ্রমোহন এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে জেসমিন নামে এক নারীকে কে ভাতের মারের সাথে এসিড দিয়ে ঝলসে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার দুপুর ২ টার দিকে ভেদুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা গুরুতর আহত জেসমিনকে উদ্ধার করে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে সে হাসপাতালে সার্জারি বিভাগে চিকিৎসাধীন রয়েছে।
জেসমিন ওই এলাকার দিনমজুর সেলিমের স্ত্রী। সার্জারি বিভাগের কর্তব্যরত চিকিৎসক জানান, জেসমিনের শরীর পুড়ে গেছে তবে আমরা ধারণা করছি এটা এসিড ধরনের মত খারাপ কোন পদার্থ।
বন্দর থানার অফিসারস ইনচার্জ (তদন্ত) হরিনাথ নাগ জানান, ভিকটিম জেসমিন জানিয়েছেন পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষরা ভাতের মারের সাথে এসিড মিলিয়ে শরীরে মেরে ঝলসে দেয়। তবে বিষয়টি আমি তদন্ত করছি। আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন। আহত জেসমিন জানান, দীর্ঘদিন ধরে তার পরিবারদের সাথে প্রতিপক্ষ আইজুদ্দিনের ছেলে দেলোয়ার ও তার পরিবারের সাথে পূর্ব শত্রুতা চলে আসছে। ঘটনার দিন গত শুক্রবার দুপুরে তুচ্ছ বিষয় নিয়ে জেসমিনের সাথে দেলোয়ারের স্ত্রী মিনারার দ্বন্দ্ব হয়। এরই জের ধরে একপর্যায়ে, মিনারা ও তার স্বামী দেলোয়ার এবং তাদের সহযোগী সাইফুল সহ অজ্ঞাত নামা কয়েকজন এসিড মিশানো ভাতের মার আমার গায়ে ছুড়ে মারে। আমার শরীরের সামনের অংশ পুড়ে যায়। ভাতের মার ঠান্ডা ছিল এসিড থাকার কারণে এমনটা হয়েছে। এদিকে ঘটনা ভিন্ন দিকে প্রবাহিত করতে প্রতিপক্ষ মিনারা শেবাচিম হাসপাতালে মারধর দেখিয়ে নাটকীয় কায়দায় ভর্তি হয়। আমি আমার শরীর পুড়ে যাওয়ার বিষয়টি তদন্তপূর্বক আইনি ব্যবস্থা নিতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT