সরকার নির্ধারিত মূল্যে পণ্য বিক্রি হবে উন্নয়ন সমন্বয় কমিটির সভায় সিদ্ধান্ত সরকার নির্ধারিত মূল্যে পণ্য বিক্রি হবে উন্নয়ন সমন্বয় কমিটির সভায় সিদ্ধান্ত - ajkerparibartan.com
সরকার নির্ধারিত মূল্যে পণ্য বিক্রি হবে উন্নয়ন সমন্বয় কমিটির সভায় সিদ্ধান্ত

3:10 pm , September 17, 2023

নিজস্ব প্রতিবেদক ॥ বাণিজ্য মন্ত্রণালয়ের নির্ধারিত মূল্যে আলু, পেঁয়াজ ও ডিম বিক্রি করা হবে বলে জানিয়েছেন বরিশাল জেলা প্রশাসক শহিদুল ইসলাম। সরকার নির্ধারিত মূল্য বাস্তবায়নে কাজ করবে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত। জেলা উন্ননয় সমন্বয় কমিটির সভায় এমন সিদ্ধান্ত জানান জেলা প্রশাসক। জেলা প্রশাসক শহিদুল ইসলামের সভাপতিত্বে গতকাল সকালে তার সভাকক্ষে অনুষ্ঠিত হয়।
সভায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক মোঃ মুরাদুল হাসান জানান, বাজারে পেঁয়াজের দাম কমবে। চাহিদা মতো পেঁয়াজের মজুদ রয়েছে।
সিভিল সার্জন ডাঃ মারিয়া হাসান জানান, বরিশালে ডেঙ্গু নিয়ন্ত্রনে রয়েছে। পুরনো টায়ার, লন্ড্রি ট্যাংক, ঢাকনাবিহীন চৌবাচ্চা, ড্রাম বা ব্যারেল, অন্যান্য জলাধার, পোষা প্রাণির পাত্র, নির্মাণাধীন ভবনের ব্লক, ফেলে রাখা বোতল ও টিনের ক্যান, গাছের ফোকর ও বাঁশ, দেয়ালে ঝুলে থাকা বোতল, পুরনো জুতা, ফুলের টব, পরিত্যক্ত খেলনা, ছাদে, অঙ্কুরোদগম উদ্ভিদ, বাগান পরিচর্যার জিনিসপত্র, ইটের গর্ত ও অপরিচ্ছন্ন সুইমিং পুলে এডিস মশা জন্ম নেয়। ডেঙ্গু প্রতিরোধে এসব পরিস্কার পরিচ্ছন্ন রাখতে হবে।
ঔষধ প্রশাসন অধিদপ্তর জানান, ডিএনএস সেলাইনের কৃত্রিম সংকট তৈরি না হয় সে জন্য ঔষধ প্রশাসন ও জেলা প্রশাসনের বাজার মনিটরিং অব্যাহত থাকবে।
সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ সোহেল মারুফ, অতিরিক্ত পুলিশ সুপার (ট্যুরিস্ট) আবুল কালাম আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ সরদারসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT