প্রেমিকার বিয়ে হওয়ায় বরিশাল পলিটেকনিক কলেজ ছাত্রের আত্মহত্যা প্রেমিকার বিয়ে হওয়ায় বরিশাল পলিটেকনিক কলেজ ছাত্রের আত্মহত্যা - ajkerparibartan.com
প্রেমিকার বিয়ে হওয়ায় বরিশাল পলিটেকনিক কলেজ ছাত্রের আত্মহত্যা

3:41 pm , September 12, 2023

নিজস্ব প্রতিবেদক ॥ প্রেমিকার বিয়ে হওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে প্রেমিক বরিশাল সরকারী পলিটেকনিক ইনষ্টিটিউটের এক ছাত্র। মঙ্গলবার দুপুরে বরিশাল নগরীর ভাড়া বাসার মেস থেকে পুলিশ লাশ উদ্ধার করেছে। আত্মহননকারী মো. মুদাচ্ছের আলী (২০) সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বাগ দুলাই গ্রামের কৃষক মো. আমির আলীর ছেলে। সে বরিশাল সরকারী পলিটেকনিক ইনষ্টিটিউটের পাওয়ার টেকনোলজি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী।
কোতয়ালী মডেল থানার ওসি আনোয়ার হোসেন জানান, নগরীর আলেকান্দা আর্শেদ আলী কন্ট্রাকটর গলির হাওলাদার বাড়ীর ছয়তলা ভবনের ষষ্ঠ তলায় আরো ৬ ছাত্রদের নিয়ে একটি মেসে থাকতো। মেসের অন্যরা বাইরে থাকায় ফ্যানের সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। এক সহপার্টি মেসে ফিরে তাকে ঝুলন্ত দেখে পুলিশে খবর দেয়। তারা গিয়ে লাশ উদ্ধার করেছেন। ওসি আনোয়ার হোসেন বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে আত্মহত্যা। তবু মৃত্যুর কারন নিশ্চিত হওয়ার জন্য ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। সহপাঠি ও মেসের আবাসিক ছাত্র মো. রায়হান জানান, গ্রামে এক মেয়ের সাথে প্রেমের সম্পর্ক ছিলো। কয়েকদিন পূর্বে বিয়ে হয়েছে। বিয়ের পর থেকে মানসিকভাবে ভেঙ্গে পড়ে মুদাচ্ছের। রায়হান জানান, মেসে তারা ৬ ছাত্র থাকেন। দুইজন বাড়ী গিয়েছেন। সকালে দুইজন ক্লাসে গিয়েছেন। একজন গিয়েছিলেন চিকিৎসকের কাছে। তিনি জানান, সকালে ক্লাসে যাওয়ার সময় মুদাচ্ছেরকে মনমরা অবস্থায় দেখেছেন। সবাই বের হওয়ার পর মেসে একাই ছিলো। চিকিৎসকের কাছে যাওয়া সহপাঠি মেসে ফিরে দরজা চাপানো অবস্থায় পেয়েছে। ভিতরে প্রবেশ করে মুদাচ্ছেরকে ঝুলন্ত অবস্থায় পেয়েছেন। রায়হান জানান, কৃষক পরিবারের সন্তান মুদাচ্ছের মেধাবী ছিলো। তার বাবা মাকে খবর দেয়া হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT