নগরীতে শ্লীতাহানির শিকার কিশোরীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা নগরীতে শ্লীতাহানির শিকার কিশোরীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা - ajkerparibartan.com
নগরীতে শ্লীতাহানির শিকার কিশোরীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

4:17 pm , August 24, 2023

নিজস্ব প্রতিবেদক ॥ শ্লীতাহানির পর দোষারোপ করায় নগরীতে এক কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে পুলিশ জানিয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যার পর নগরীর গোরস্থান রোড ধোপাবাড়ীর মোড় এলাকার ভাড়া বাসায় গলায় ফাঁস দেয় ঐ কিশোরী। আত্মহতনন করা কিশোরী জান্নাতী (১৪) ধোপা বাড়ীর মোড় এলাকার বীরমুক্তিযোদ্ধা গোলাম বাসেতের ভাড়াটিয়া সুলতান হোসেনের সৎ মেয়ে। পরিবার ও স্থানীয়দের বরাতে কোতয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) আমানুল্লাহ আল বারী জানান, দিনমজুর সুলতান হোসেনের স্ত্রী পারভীন বেগমের প্রথম ঘরের সন্তান জান্নাতি। তারা একই সাথে ধোপা বাড়ীর মোড় এলাকায় ভাড়া থাকে। সুলতানের ছোট সন্তান অসুস্থ থাকায় শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। সন্তানের সাথে সুলতান ও তার স্ত্রী হাসপাতালে ছিলো। এ সুযোগে বুধবার পাশের ভাড়াটিয়া শারমিনের ভাই বাপ্পি কিশোরীকে একা পেয়ে শ্লীতাহানি করে। বিষয়টি নিয়ে ভাইয়ের পক্ষ হয়ে শারমিন ও তার জা কিশোরী জান্নাতিকে দোষারোপ করে। দিনভর এ নিয়ে জান্নাতিকে নানা কটুক্তিও করে।
প্রতিবেশির এ ধরনের কটুক্তি ও পারিবারিক বঞ্চনার শিকার হয়ে জান্নাতি ঘরের আড়ার সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস দেয়। বোন ঘরের মধ্যে দরজা জানালা আটকে দেয়ায় ছোট ভাই ডাকাডাকি করে। তখন শারমিন পাশের ঘরে ছিদ্র দিয়ে জান্নাতীকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে তারা দরজা ভেঙ্গে জান্নাতির ফাঁস কেটে নিচে নামিয়েছে। কিন্তু তার আগেই তার মৃত্যু হয়েছে।
পরিদর্শক আরো জানান, লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পরিবার অভিযোগ দিলে সেই অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।
তিনি বলেন, ঘটনার রহস্য উদঘাটনে জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আনা হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT