প্রহসনের নির্বাচন মঞ্চস্থ করার কোন সুযোগ দেয়া হবে না-মুফতি ফয়জুল করিম প্রহসনের নির্বাচন মঞ্চস্থ করার কোন সুযোগ দেয়া হবে না-মুফতি ফয়জুল করিম - ajkerparibartan.com
প্রহসনের নির্বাচন মঞ্চস্থ করার কোন সুযোগ দেয়া হবে না-মুফতি ফয়জুল করিম

4:18 pm , August 17, 2023

নিজস্ব প্রতিবেদক ॥ স্বাধীনতার ৫২ বছরে এসেও দেশের মানুষ এখনও স্বাধীনতার প্রকৃত স্বাদ আস্বাদন করতে পারেনি। বর্তমান আওয়ামী শাসন ইতিহাসের পাতায় কলঙ্কজনক অধ্যায় রচনা করেছে। সাম্প্রতিক সময়ের নৈরাজ্য, জুলুম ও বিচারহীনতার সংস্কৃতি সৃষ্টি করেছে আওয়ামীলীগ। বিরুধী দলের নেতাদের হামলা মামলার মাধ্যমে দমন করে, আবারও এই ফ্যাসিস্ট সরকার গদিতে বসতে চায়। বর্তমান সরকারের অধীনে প্রহসনের নির্বাচন মঞ্চস্থ হবে। তাই অনতিবিলম্বে জাতীয় সংসদ ভেঙে দিয়ে প্রধানমন্ত্রী পদত্যাগের মাধ্যমে জাতীয় সরকারের অধীনে অবাধ সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন এর ন্যায্য দাবি মেনে না নিলে জনগন তার দাবি আন্দোলনের মাধ্যমে আদায় করে নিবে। বৃহস্পতিবার নগরী অশ্বিনী কুমার হল চত্বরে ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম এ কথা বলেছেন। বিকেলে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশের বরিশাল মহানগরের আয়োজনে ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, গত ১২ জুন যে প্রহসনের সিটি নির্বাচন মঞ্চস্থ করেছে তাতেই স্পষ্ট হয়েছে বর্তমান সরকারের অধীনে কোন সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। প্রার্থীর উপর আক্রম করা আওয়ামীলীগ এর দেউলিয়াত্বের বহিঃপ্রকাশ। তিনি হুশিয়ারি দিয়ে বলেন, বর্তমান সরকারের অধীনে আর কোন প্রহসনের নির্বাচন মঞ্চস্থ করার সুযোগ দেয়া হবে না। শায়খে চরমোনাই বর্তমান শিক্ষা সিলেবাস এর সমালোচনা করে বলেন, এই শিক্ষা সিলেবাস আদর্শ নাগরিক গড়ার পথে অন্তরায় এবং ভবিষ্যৎ প্রজন্মের জন্য হুমকি। একই সাথে নিরীহ মাদ্রাসা শিক্ষার্থী রেজাউল হত্যার নিন্দা ও দোষীদের শাস্তি দাবি করেন।
ছাত্র আন্দোলনের নগর সভাপতি মুহাম্মাদ জাহিদুল ইসলাম সভাপতিত্ব করেন। সভায় বিশেষ অতিথি ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় সভাপতি শরিফুল ইসলাম রিয়াদ। সাধারণ সম্পাদক গাজী রেদোয়ানের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন- ইসলামী আন্দোলন বাংলাদেশ এর উপদেষ্টা প্রিন্সিপাল মাওলানা ওবাইদুর রহমান মাহবুব, বরিশাল মহানগর সেক্রেটারী মাওলানা জাকারিয়া হামিদী,জাগুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুফতী হেদায়াতুল্লাহ খান আযাদী, ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল নগর ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মাওলানা আরিফুর রহমান, ইসলামী আইনজীবী পরিষদের নগর সভাপতি শেখ আবদুল্লাহ নাসির, জাতীয় শিক্ষক ফোরামের নগর সভাপতি প্রিন্সিপাল ওমর ফারুক,ইসলামী শ্রমিক আন্দোলনের নগর সভাপতি মাওলানা মুহিব্বুল্লাহ কাজেমী, ইসলামী যুব আন্দোলনের নগর সভাপতি মাওলানা রফিকুল ইসলাম। এছাড়াও ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ বরিশাল জেলা সভাপতি মুহাম্মাদ আল-আমীন,চরমোনাই আলিয়া সভাপতি মুহাম্মাদ শাহজালাল, বরিশাল বিশ্ববিদ্যালয় সভাপতি আনোয়ার হোসেন মঞ্জু, বিএম কলেজ সভাপতি মুহাম্মাদ মহিউদ্দীন,চরমোনাই কওমীয়া শাখা সহ-সভাপতি সাইদুল ইসলাম সাঈদ সহ নগর, থানা ও প্রতিষ্ঠান শাখা নেতৃবৃন্দ।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT