ভোলায় অজ্ঞান পার্টির খপ্পড়ে তাবলীগ জামাতের ১৫ মুসল্লির ভোলায় অজ্ঞান পার্টির খপ্পড়ে তাবলীগ জামাতের ১৫ মুসল্লির - ajkerparibartan.com
ভোলায় অজ্ঞান পার্টির খপ্পড়ে তাবলীগ জামাতের ১৫ মুসল্লির

3:43 pm , June 2, 2023

মো. আফজাল হোসেন, ভোলা ॥ ভোলায় তাবলীগ জামাতে আসা ১৫ জন মুসল্লির খাবারের সাথ নেশাজাতীয় দ্রব্য খাইয়ে টাকাসহ সব লুট করে নিয়ে যাওয়ার অভিযাগ পাওয়া গেছে। এদের মধ্যে গুরুতর অবস্থায় ১৩ জন ভোলা সদর হাসপাতাল চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় আতংকিত সাধারন মানুষ। প্রশাসনের তৎপরতা জরুরী বলে সচেতন মহল দাবি করেছে।
অসুস্থ হওয়া তাবলীগ জামাতের আব্দুল কাদের, বাবুল হক, সাইদুর রহমান ও স্থানীয় মো. শামীম জানান, তারা দিনাজপুর, ফরিদপুর, কুমিল্লা ও বগুড়া থক ১৫ জন ৩১ ম বুধবার রাতে ভোলায় আসে। তারা শহরের একটি মসজিদ থাকেন। পরের দিন বহস্পতিবার দুপুরে তারা ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নর ৫ নম্বর ওয়ার্ডের ভেদুরিয়া গ্রামের ফয়জুল রহমান মাস্টার বাড়ি জামে মসজিদে অবস্থান নেন।
সেখানে তারা রাতের খাবার খেয়ে ঘুমিয় পড়েন। শুক্রবার ভোরে ইমাম ও মুয়াজ্জিন তাদর নামাজ পড়ার জন্য ডাকতে গিয়ে দেখেস সবাই অচেতন।
এ ব্যাপারে ভোলা সদর থানার ওসি মোঃ শাহিন ফকির বলেন, খবর পেয়ে একটি টিম হাসপাতাল ও ঘটনাস্থল পরিদর্শন করেছে। দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT