পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত-৩ পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত-৩ - ajkerparibartan.com
পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত-৩

3:57 pm , April 26, 2023

গৌরনদী প্রতিবেদক ॥ ঢাকা-বরিশাল মহাসড়কের পৃথক তিন দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে। মঙ্গলবার বিকেলে থেকে গভীর রাত পর্যন্ত পৃথকস্থানে এ দুর্ঘটনা ঘটেছে।
নিহতরা হলো-গৌরনদী উপজেলার উত্তর চাঁদশী গ্রামের গৌতম দত্ত (৪০), বাটাজোর ইউনিয়নের চন্দ্রহার গ্রামের নেছার সরদার (৫৫) ও উজিরপুরে ৩০ বছর বয়সী অজ্ঞাত মানসিক প্রতিবন্ধি।
গৌরনদী ফায়ার ষ্টেশনের সাব-অফিসার আকতার হোসেন জানান, গৌরনদী উপজেলার উত্তর চাঁদশী গ্রামের গৌতম দত্ত (৪০) রতন দাস (৩৫) নামে দুই পান ব্যবসায়ী একটি রিকসা ভ্যান যোগে পান নিয়ে টরকী পান আড়তে যাওয়ার পথে ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী উপজেলার মদিনা ষ্ঠান্ডে পৌছলে মঙ্গলবার সন্ধ্যায় অজ্ঞাতনামা একটি ট্রাক রিকসা ভ্যানকে পিছন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে। এতে ভ্যান চালকসহ দুই যাত্রী গৌতম দত্ত (৪০) রতন দাস (৩৫) গুরুতরভাবে আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে অবস্থার অবনতি ঘটলে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দিবাগত রাতে গৌতম দত্ত (৪০) মারা যায়। অপর দিকে মঙ্গলবার সন্ধ্যায় গৌরনদী উপজেলার বাটাজোর-সরিকল সড়কের চন্দ্রহার বাদামতলা এলাকায় বেপরোয়া অজ্ঞতনামা মটরসাইকেল আরোহীর মোটরসাইকেলের ধাক্কায় পথচারী নেছার সরদার ও সুধীর নামের দুই জন গুরুত্বর আহত হয়। আহতদের উদ্ধার করে বরিশাল শেরই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার দিবাগত রাত সোয়া দুইটার দিকে চিকিৎসাধীন অবস্থায় নেছার সরদার (৫৫) মারা যায়। গৌরনদী হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ মামুন জানান, সড়ক দূর্ঘটনায় দুই জন নিহত হওয়ার ঘটনায় পৃথক দুটি দুটি মামলা দায়ের করা হয়েছে।
মঙ্গলবার রাত ১১ টার দিকে উজিরপুরের ইচলাদী বাসস্ট্যান্ড সংলগ্ন বরিশাল-ঢাকা মহাসড়কে ভবঘুরে ?যুবক নিহত হয়। সে মহাসড়ক পাড় হচ্ছিলো। আর ঠিক সেইসময় একটি যাত্রীবাহি বাস তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রাই তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থান রাতে পৌনে ১২ টার দিকে মৃত্যু হয়। স্থানীয় ব্যবসায়ীরা জানান, তিনি ইচলাদী বাসস্ট্যান্ড ও আশপাশের এলাকায় ঘুরে বেড়াতো।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT