বরিশালে বাসের চাপায় পুলিশ কর্মকর্তাসহ দুজন নিহতের ঘটনায় চালক-হেলপার গ্রেফতারের দাবিতে আল্টিমেটাম বরিশালে বাসের চাপায় পুলিশ কর্মকর্তাসহ দুজন নিহতের ঘটনায় চালক-হেলপার গ্রেফতারের দাবিতে আল্টিমেটাম - ajkerparibartan.com
বরিশালে বাসের চাপায় পুলিশ কর্মকর্তাসহ দুজন নিহতের ঘটনায় চালক-হেলপার গ্রেফতারের দাবিতে আল্টিমেটাম

3:50 pm , April 26, 2023

নিজস্ব প্রতিবেদক ॥ সড়ক দুর্ঘটনায় নিহত এসআই ফায়েজ ও দুদক কর্মকর্তা এমদাদুলের ঘাতকদের গ্রেফতার ও বিচার দাবিতে বরিশালে মানববন্ধন এবং সমাবেশ করেছে সরকারি ব্রজমোহন (বিএম) কলেজের ইংলিশ এ্যালামনাই এ্যাসোসিয়েশন।
বুধবার (২৬ এপ্রিল) দুপুরে বরিশাল নগরের অশ্বিনী কুমার হলের সামনে ঘন্টাব্যাপী এই কর্মসূচি পালিত হয়। ব্রজমোহন কলেজ ইংলিশ এ্যালামনাই এ্যাসোসিয়েশনের আহবায়ক বাহাউদ্দিন গোলাপের সভাপতিত্বে বক্তব্য রাখেন ইংরেজী বিভাগের সাবেক শিক্ষার্থী সৈয়দ মেহেদী হাসান, জাহিদ আব্দুল্লাহ রাহাত, বিপ্লব দাস, মোজাফ্ফর ইমন, তারিকুল ইসলাম, জাহিদুল ইসলাম প্রমূখ।
এসময় বক্তারা বলেন, বরিশাল মেট্রোপলিটন পুলিশ আর আইন শৃঙ্খলা রক্ষায় নিয়োজিতদের এটি লজ্জার বিষয়। এসআই ফায়েজ নিহত হওয়ার চারদিন পরও তারা ঘাতক বাসের চালক-হেলপারকে গ্রেফতার করতে পারেনি। একজন পুলিশ সদস্য, আরেকজন দুদক স্টাফকে মেরে ফেলার পরও বরিশাল প্রশাসনের টনক নড়ছে না।
এসময় বক্তারা প্রশ্ন তোলেন পুলিশ কি নিয়ে ব্যস্ত যে গত ২২ এপ্রিল মর্মান্তিক এ ঘটনার পর চারদিন অতিবাহিত হতে চললেও অপরাধী ধরতে পারছে না।
বক্তারা বলেন, এই দুইজনের মৃত্যুর ঘটনার পর পরিবার আর ইংলিশ এ্যালামনাইদের পক্ষ থেকে পুলিশের সাথে বারবার যোগাযোগ করা হয়েছে।  তারা কোন দৃশ্যমান উদ্যোগ এখনও নেননি, থানারও কোন দায়িত্বশীল ভূমিকা নেই। এমনকি থানা পুলিশ বিভ্রান্তকর তথ্য দিয়েছে গণমাধ্যমকে।
মানববন্ধন থেকে ৭২ ঘন্টার আল্টিমেটাম ঘোষণা করে বলা হয়, ৭২ ঘন্টার  মধ্যে ঘাতক বাসের চালক-হেলপারকে গ্রেফতার করা না হলে আরো বড় কর্মসূচি গ্রহন করা হ।
এদিকে মানববন্ধনের ব্যনারে ছেলের ছবি দেখেই কান্নায় ভেঙে পড়েন ফায়েজের পিতা আব্দুল মালেক। ব্যানারের ছবি স্পর্শ করে চিৎকার করে ছেলেকে ডাকেন। এ সময় এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা  হয়।
আব্দুল মালেক বলেন, কারো কাছে কোন চাওয়া নাই, আমি আমার ছেলের খুনিদের বিচার চাই। আমি খুনিদের বিচার চাই-ফাঁসি চাই।
উল্লেখ্য, ২২ এপ্রিল বিকেলে বরিশাল নগরীর বুসন্ধরা হাউজিং সড়কের মুখে হিমেল পরিবহনের চাপায় নিহত হন এসআই ফায়েজ ও তার মামাতো ভাই দুদক কর্রকর্তা এমদাদুল হক। এ ঘটনায় থানায় মামলা হলেও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT