একই দিনে নদীতে নিখোঁজ দুই শিশুসহ তিনজনের লাশ উদ্ধার একই দিনে নদীতে নিখোঁজ দুই শিশুসহ তিনজনের লাশ উদ্ধার - ajkerparibartan.com
একই দিনে নদীতে নিখোঁজ দুই শিশুসহ তিনজনের লাশ উদ্ধার

3:49 pm , April 26, 2023

নিজস্ব প্রতিবেদক ॥ বাবার সাথে গোসল করতে নদীতে নেমে ¯্রােতের টানে ভেসে গিয়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার হয়েছে। মঙ্গলবার দুপুরে বরিশাল নগরীর কীর্তনখোলা ও বিকেলে মুলাদীর নয়াভাঙ্গুলী নদীতে গোসল করতে গিয়ে দুই শিশু নিখোঁজ হয়। বুধবার সকালে একজনকে ফায়ার সার্ভিসের ডুবুরীরা ও অপরজন ভেসে উঠার পর উদ্ধার করেছে পুলিশ। এছাড়াও বুধবার উজিরপুরের সন্ধ্যা নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধার হয়েছে।
দুই শিশু হলো-বরিশাল নগরীর ৫ নং ওয়ার্ডের পলাশপুর গুচ্ছগ্রামের বাসিন্দা বেল্লাল মোল্লার ছেলে ইয়াসিন মোল্লা (১২) ও মুলাদী উপজেলার তেরচর এলাকার বাসিন্দা আনিচুর রহমান খানের ছেলে  ইয়ামিন খান আবি (১৩)। সে ঢাকা আইডিয়াল স্কুলের অষ্টম শ্রেনীর ছাত্র। স্কুল ছাত্র হলো- রায়হান সরদার (১৭)। সে উজিরপুর উপজেলার বামরাইল ইউনিয়নের আটিপাড়া গ্রামের আজাদ সরদারের ছেলে। রায়হান ঢাকার একটি বেসরকারি স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী। মহানগর পুলিশের কাউনিয়া থানার এসআই সবুজ চন্দ্র পাল স্বজনদের বরাতে জানান,  মঙ্গলবার দুপুরে সন্তান ইয়াসিনকে নিয়ে বাবা বেল্লাল কীর্তনখোলা নদীতে গোসল করতে যায়। শিশু ইয়াসিন সাঁতরে নদীর মাঝে গিয়ে আর ফিরে আসেনি। বুধবার নদীর মাঈনুল মিয়ার ঘের এলাকায় ভেসে ওঠে। স্থানীয় জেলেদের কাছ থেকে খবর পেয়ে নৌ-পুলিশ ও কোষ্টগার্ড শিশুকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে।  মুলাদী থানার ওসি তুষার কান্তি মন্ডল জানান, মুলাদী তেরচর এলাকায় গ্রামের বাড়ীতে বিয়ের অনুষ্ঠানে পরিবারের সাথে এসেছিলো আইডিয়াল স্কুলে ছাত্র আবি। বিয়ের অনুষ্ঠান শেষে মা-বাবার সাথে নয়াভাঙ্গুলী নদীতে গোসল করতে যায়। তখন ¯্রােতের টানে নিখোঁজ হয় সে। বুধবার সকাল সাড়ে ৯টার দিকে নদী থেকে শিশুর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরীরা। পরে পুলিশের কাছে হস্তান্তর করে। পুলিশ লাশ পরিবারের কাছে হস্তান্তর করেছে  বলে ওসি জানিয়েছেন। উজিরপুর মডেল থানার এসআই রাকিব বলেন, স্কুলছাত্র রায়হানের বাবা-মা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সেবিকা। ঈদের ছুটিতে বাবা-মায়ের সাথে গ্রামের বাড়ী বেড়াতে এসেছে। বেলা সাড়ে ১২ টার দিকে চাচাতো ভাই ১৫ জনের সাথে সন্ধ্যা নদীতে গোসল করতে যায়। নদীর এমএ মেজর জলিল সেতুর নিচে তারা গোসল করে। সবাই উঠলেও রায়হান নিখোঁজ ছিলো। এসআই রাকিব বলেন, বেলা সাড়ে তিনটার দিকে নদী থেকে রায়হানের লাশ উদ্ধার করা হয়েছে। পরিবারের আবেদনে ও জেলা ম্যাজিষ্ট্রেটের অনুমতি পাওয়ায় লাশ হস্তান্তর করা হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT