ইউপি চেয়ারম্যানের ভাইয়ের হামলায় পুলিশসহ আহত ৫ ইউপি চেয়ারম্যানের ভাইয়ের হামলায় পুলিশসহ আহত ৫ - ajkerparibartan.com
ইউপি চেয়ারম্যানের ভাইয়ের হামলায় পুলিশসহ আহত ৫

3:47 pm , April 18, 2023

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশালের মেহেন্দিগঞ্জে জমি নিয়ে বিরোধের অভিযোগ তদন্তে গিয়ে হামলার শিকার হয়েছে পুলিশসহ ৫ জন। সোমবার দুপুরে উপজেলার গোবিন্দপুর ইউনিয়নে এ ঘটনা ঘটেছে বলে পুলিশ জানিয়েছে।
এ ঘটনায় আহত মেহেন্দিগঞ্জ থানার এএসআই ফিরোজকে মেহেন্দিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আহত অন্যরা হলো- আবুল কাশেম, মিরাজ ,আব্দুল কাদের, আব্দুর রশিদ ও উজির আলী। তারাও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
মেহেন্দিগঞ্জে থানার ওসি শফিকুল ইসলাম জানান, গোবিন্দপুর ইউনিয়নের চরাঞ্চল এলাকায় জমি নিয়ে বিরোধে এক পক্ষ থানায় অভিযোগ দেয়। ওই অভিযোগের প্রেক্ষিতে এএসআই ফিরোজ গোবিন্দপুর যায়। গোবিন্দপুর যাওয়ার পরই ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারন সম্পাদক আমিনুল ইসলাম বেল্লাল মোল্লার ভাই নিজাম মোল্লা পুলিশের উপর চড়াও হয়। ওসি শফিকুল অভিযোগ করে বলেন, নিজাম মোল্লা পুলিশকে উদ্দেশ্যে করে বলে “এটা তাদের এলাকা। এ এলাকায় তারা কেন এসেছেন।” তখন এএসআই ফিরোজের সাথে তর্ক ও হাতাহাতি হয়। জমি নিয়ে তখন অভিযোগ দেয়া ব্যক্তিরা এগিয়ে এলে তাদেরও মারধর করে নিজাম মোল্লা।
ওসির অভিযোগ গোবিন্দপুর ইউনিয়নে ভোলা ও লক্ষ্মীপুরের অপরাধীরা এসে আশ্রয় নেয়। তাদের আশ্রয়-প্রশ্রয় দেয় নিজাম মোল্লা। প্রশাসনকে সে সহ্য করতে পারে না। প্রশাসন গেলেই তাদের সাথে বিরোধে জড়িয়ে পড়ে।
ওসি বলেন, এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করবে।
নিজাম মোল্লার বড় ভাই উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও উলানিয়া উত্তর ইউনিয়নের চেয়ারম্যান নুরুল ইসলাম জামাল মোল্লা বলেন, পুলিশের উপর হামলা করা হয়নি। একটু তর্ক-বিতর্ক হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT