আদালতে পুলিশের কাছ থেকে আসামী ছিনিয়ে নেওয়ার চেষ্টা আদালতে পুলিশের কাছ থেকে আসামী ছিনিয়ে নেওয়ার চেষ্টা - ajkerparibartan.com
আদালতে পুলিশের কাছ থেকে আসামী ছিনিয়ে নেওয়ার চেষ্টা

3:40 pm , April 18, 2023

নিজস্ব প্রতিবেদক ॥ সরকারী বরিশাল কলেজের প্রথম বর্ষের মানবিক বিভাগের শিক্ষার্থী মোঃ রাকিবুল ইসলাম রিজনকে পরিকল্পিতভাবে উপর্যপুরি  কুপিয়ে হত্যা করার প্রধান আসামী রিয়ান সিকদারকে কারাগারে পাঠিয়েছে আদালত।  দীর্ঘ ১ মাস পর পালিয়ে থেকে জামিনের জন্য মঙ্গলবার আদালতে আবেদন করলে বিচারক তার জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।
আসামী রিয়ান সিকদারের জামিন আদেশ বাতিল করার পরপরই কোর্ট পুলিশ আসামীর হাতে হাতকড়া পড়াতে গেলে  পুলিশের সাথে তর্কাতর্কিতে জড়িয়ে পড়ে মামলার ৪নম্বর আসামীর বাবা লিখন সিকদার সহ বেশ কয়েকজন। তারা আসামী রিয়ানকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে।
গত ১৫ মার্চ বিকালে রাকিবুল ইসলাম রিজন বাসা থেকে বের হয়ে মোটরসাইকেলে কাশিপুর বাজারের দিকে আসার পথে নগরীর ইছাকাঠি প্রধান সড়কের উপর পরিকল্পিতভাবে কিশোর গ্যাং লিডার রিয়ন সিকদারের নেতৃত্বে  সিহাব, রাকিব, লিখন সিকদার, রাব্বি কাজী, সাদ ও ইজাজুল ইসলাম আবির সহ অজ্ঞাত আরো ৪/৫ জন রিজনের উপর হামলা চালায়। এ সময় তাকে কুপিয়ে গুরুতর জখম করে রাস্তায় ফেলে বীরদর্পে চলে যায়।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT