নির্বাচনে অংশগ্রহণ নয়, প্রতিহত করবো -শাহজাহান ওমর নির্বাচনে অংশগ্রহণ নয়, প্রতিহত করবো -শাহজাহান ওমর - ajkerparibartan.com
নির্বাচনে অংশগ্রহণ নয়, প্রতিহত করবো -শাহজাহান ওমর

3:46 pm , April 15, 2023

রাজাপুর প্রতিনিধি ॥ ঝালকাঠির রাজাপুরে বিএনপি  চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে রাজাপুর উপজেলা বিএনপি’র উদ্যোগে সংগঠন কার্যালয়ে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী ব্যারিষ্টার শাহজাহান ওমর বীরোত্তম। প্রধান অতিথির বক্তব্যে শাহাজাহান ওমর বলেন, আসন্ন নির্বাচনে অংশগ্রহণ নয় প্রতিহত করবো।
দেশের মানুষ শান্তিতে নেই, কারণ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, তেল, গ্যাস ও জ্বালানির দাম বেড়েছে কয়েকগুন। আমরা এ অবস্থার পরিবর্তন চাই। এ জন্য খালেদা জিয়াকে রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে। আজকে গণমাধ্যমের কণ্ঠ রোধ করা হচ্ছে। ডিজিটাল নিরাপত্তার মতো কালো আইন করে সাংবাদিকদের হয়রানি করা হচ্ছে। আমরা এ সরকারের হাত থেকে সাধারণ মানুষের মুক্তি চাই। এসময় নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম কমানোর পাশাপাশি খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি করেন তিনি।
উপজেলা বিএনপির সভাপতি তালুকদার আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাসিম উদ্দিন  আকন ও উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক শহিদ আল মামুন অভিকের  সঞ্চালনায়
প্রধান বক্তা ছিলেন বিএনপির সহ সাংগাঠনিক সম্পাদক (বরিশাল বিভাগ)
মাহবুবুল হক নান্নু। বিশেষ অতিথি ছিলেন ঝালকাঠি জেলা বিএনপির সাবেক সভাপতি মোস্তফা কামাল মন্টু,সাবেক সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম নুপুর,সাবেক সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান খান বাপ্পী,সরদার এনামুল হক এলিন,নুরুল আলম গিয়াস, উপজেলা বিএনপির সহ সভাপতি আব্দুল হক নান্টু,যুবদলের সভাপতি জাকারিয়া সুমন, স্বেচ্ছাসেবক দলের সভাপতি রতন দেবনাথ, ছাত্রদলের সাবেক সভাপতি আনোয়ার  পাশা নিপু।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT