ঝালকাঠিতে স্কুল শিক্ষিকাকে ছুরিকাঘাত করে সাবেক স্বামীর আত্মসমর্পন ঝালকাঠিতে স্কুল শিক্ষিকাকে ছুরিকাঘাত করে সাবেক স্বামীর আত্মসমর্পন - ajkerparibartan.com
ঝালকাঠিতে স্কুল শিক্ষিকাকে ছুরিকাঘাত করে সাবেক স্বামীর আত্মসমর্পন

4:03 pm , April 4, 2023

রিয়াজুল ইসলাম বাচ্চু,ঝালকাঠি ॥ ঝালকাঠিতে স্কুল শিক্ষিকার পেটে ছুরি বসিয়েছে আতিক নামের এক যুবক। রুনা খানম নামের ৩৫ বছর বয়সী আহত নারী ঝালকাঠি পৌর এলাকার শাহী মডেল প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষিক পদে কর্মরত।
শিক্ষকের শরীরে ছুরি দিয়ে রক্তাক্ত জখমের পর দ্বিতীয় স্বামী আতিকুর রহমান পুলিশের কাছে আত্মসমর্পন করেছে। আতিকের দাবী রুনা খানম তার স্ত্রী ছিলেন। ২০২১ সালের ১৮ জুলাই তাদের বিয়ে হয় এবং পারিবারিক কলহের কারনে পরের বছর ২০২২ সালের ১৫ জুন তাদের বিবাহ বিচ্ছেদ হয়।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী জেসমিন সুলতানা, বায়েজীদ হাওলাদার এবং আশিকুর রহমার জানান, মঙ্গলবার সকাল ১০ টার কিছু আগে রোনাল্ডস রোডের বাসা থেকে শীতলা খোলা শাহী মডেল প্রাথমিক বিদ্যালয়ে যাওয়ার পথে সাধনার মোড়ে শিক্ষিকার পথরোধ করে পেটে ও বুকে ছুরি চালিয়েছে আতিকুর রহমান। আতিকুর রহমান ওই নারীর সাবেক স্বামী বলে জানা গেছে।
রক্তাক্ত শিক্ষিকা রুনা মাটিতে লুটিয়ে পরে। ঘটনার সময় ঐ মোড়ে দায়িত্বরত ট্রাফিক পুলিশের এটিএসআই শাখাওয়াত এর হাতে রক্তমাখা ছুরিসহ আত্মসমর্পন করে আতিকুর রহমান। আত্মসমর্পনের সময় আতিকুর রহমান বলেন, আমি হত্যার উদ্দেশ্য রুনাকে কুপিয়েছি। আমার শাস্তি যা হয় আমি মেনে নিবো।
এর পরেই সদর থানা পুলিশের একটি ভ্রাম্যমান দল ঘটনাস্থল থেকে আতিককে থানায় নিয়ে আসে। প্রকাশ্যে সড়কে দাঁড়িয়ে নারীকে কুপিয়ে আহত করার ঘটনায় আতিককে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মে. নাসির উদ্দিন সরকার। তিনি আরো জানান, আহত নারী চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে অভিযোগ দায়ের করলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
আটককৃত আতিকুর রহমান ঝালকাঠি রোনাল্ডস রোডে শিশুস্বর্গ নামের একটি আর্ট স্কুল পরিচালনা করেন। আর আহত শিক্ষিক শহরের রোনাল্ডস রোডে ভাড়া বাসায় থাকেন। তার গ্রামের বাড়ি সদর উপজেলার মুরাসাতা গ্রামে বলে জানিয়েছেন ওসি।
এদিকে স্থানীয়দের সহযোগীতায় ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয় আহত শিক্ষিকা রুনা খানম কে। তবে আহতের অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয় সেখানকার জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসকরা। হাসপাতালের জরুরী বিভাগের দায়িত্বে থাকা ডা. মেহেদী হাসান সাগর বলেন, ‘রোগীর পেট ও স্তনসহ শরীরের ৪ জায়গায় জখম হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরনের কারনে তার রক্তচাপ নিচে নেমে গেছে। তাই তাকে বরিশাল মেডিকেল পাঠানো হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT