লন্ডনে বসে শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করে লাভ হবে না -জাহাঙ্গীর কবির নানক লন্ডনে বসে শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করে লাভ হবে না -জাহাঙ্গীর কবির নানক - ajkerparibartan.com
লন্ডনে বসে শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করে লাভ হবে না -জাহাঙ্গীর কবির নানক

4:08 pm , March 22, 2023

নিজস্ব প্রতিবেদক ॥ বিএনপি নেতা তারেক রহমান ও দলটির শীর্ষ নেতাদের এক হাতে নিলেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক। তিনি বলেন, আজ বিএনপির নেতারা গণতন্ত্রের কথা বলে। কিন্তু তারা ক্ষমতায় থাকাকালীন সময়ে আমাদেরকে কথা বলতে দেন নাই এবং আমাদের রাজনৈতিক কার্যালয়েও ঢুকতে দেয়নি। তৎকালীন সময় আমাদের নেতা কর্মীদেরকে হত্যা করেছে। আমাদের নেতা কর্মীদের হাত-পা কেটে চোখ উপড়ে ফেলে দিয়েছে তারা। ভাইয়ের সামনে মা-বোনকে রেপ করেছে। শুধু তাই নয় আওয়ামী লীগের প্রতিষ্ঠিত ব্যবসায়ী যারা ছিল তাদের সকল ব্যবসা ধ্বংস করে দিয়েছে।
বুধবার সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিলনায়তনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় এসব কথা বলেন। সভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের প্রধান অতিথির বক্তব্য রাখেন। আওয়ামী লীগের এ সভাপতিম-লীর সদস্য আরো বলেন, এদেশে হাওয়া ভবন তৈরি করেছে খালেদা জিয়ার পুত্র তারেক রহমান। জাতীয় জাগরণের ভয়ে ২১ শে আগস্ট গ্রেনেড হামলা চালিয়ে আওয়ামী লীগের নেত্রী শেখ হাসিনা হত্যার চেষ্টা চালিয়েছে। জাতীয় নেতৃবৃন্দকে হত্যা করেছে। কোথায় সে তারেক রহমান হাজার হাজার কোটি টাকা লুটপাট করে লন্ডনে পালিয়ে গেলেন। দেশের টাকার লুট করে লন্ডনে বসে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। কিন্তু লন্ডনে বসে শেখ হাসিনার নেতৃত্বের বাংলাদেশে ষড়যন্ত্র করে কোন লাভ হবে না।
ছাত্রলীগ নেতা কর্মীদের সতর্ক পাহারা নির্দেশ ছাত্রলীগের সাবেক এই নেতা বলেন, সামনে নির্বাচনের ভোট যুদ্ধে আমাদের জয়ী হতে হবে। না হলে মুক্তিযুদ্ধের চেতনা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়নের ধারার কবর রচনা হবে। তাই ছাত্রলীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থেকে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে আবার ক্ষমতায় রেখে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কাজ করতে হবে।
ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনান। বক্তব্য রাখেন আওয়ামী লীগের সদস্য তারানা হালিম, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মাজহারুল কবির শাওন ও সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকত।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT