বরিশালে সাতক্ষীরার মাদক বিক্রেতার যাবজ্জীবন কারাদন্ড বরিশালে সাতক্ষীরার মাদক বিক্রেতার যাবজ্জীবন কারাদন্ড - ajkerparibartan.com
বরিশালে সাতক্ষীরার মাদক বিক্রেতার যাবজ্জীবন কারাদন্ড

3:37 pm , March 21, 2023

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল নগরীতে ফেন্সিডিলসহ আটক সাতক্ষীরার মাদক বিক্রেতাকে যাবজ্জীবন কারাদ- দিয়েছে আদালত। পাশাপাশি ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের কারাদ- দেয়া হয়েছে। মঙ্গলবার বরিশালের বিভাগীয় বিশেষ জজ আদালতের বিচারক মেহেদী আল মাসুদ এ রায় দিয়েছেন। এছাড়াও মামলার অপর এক আসামীকে খালাস দেয়া হয়েছে বলে জানিয়েছেন বিশেষ পিপি একেএম আমিনুল ইসলাম সেন্টু। তিনি জানান, রায় ঘোষনার সময় দ-িত ও পলাতক দুই আসামী আদালতে অনুপস্থিত ছিলো। আত্মসমর্পন করা কিংবা গ্রেপ্তারের পর থেকে দ-িত পলাতক আসামীর সাজা কার্যকর হবে বলে জানিয়েছেন বিশেষ পিপি। দ-িত সিরাজুল ইসলাম সিরাজ সাতক্ষীরার কলারোয়া উপজেলার মাধবকাঠি এলাকার মো. আব্দুর রাজ্জাকের ছেলে। খালাস পাওয়া নজরুল ইসলাম একই উপজেলার ধানঘেরা এলাকার মৃত আজিবর হোসেনের ছেলে।
আদালতের বেঞ্চ সহকারী হারুন অর রশিদ জানান, ২০১৩ সালের ১৭ জানুয়ারী রাত ১০টায় বরিশাল নগরীর কাশিপুর গনপাড়া এলাকায় চেকপোষ্ট স্থাপন করে র‌্যাব-৮ এর একটি দল। এ সময় ওই এলাকা অতিক্রমকারী একটি ট্রাককে থামানোর সংকেত দেয়া হয়। এ সময় ট্রাক নিয়ে পালানোর চেষ্টাকালে ধাওয়া করে র‌্যাব সদস্যরা সিরাজকে আটক করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী ট্রাকের মধ্যে ৫টি বস্তা থেকে ৯৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। এ ঘটনায়  র‌্যাবের ডিএডি মোবারক ইসলাম বাদী হয়ে সিরাজ, নজরুল ও বাবু নামের তিনজনকে আসামী করে মহানগর পুলিশের এয়ারপোর্ট থানায় মামলা করে। থানার এসআই মোস্তাফিজুর রহমান ২০১৩ সালের ১৯ ফেব্রুয়ারী দুই জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশীট জমা দেন। বিচারক ৫ জনের সাক্ষ্য নিয়ে রায় দিয়েছেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT