জমি ও টাকা না দেয়া মাকে মারধর-হুমকি জমি ও টাকা না দেয়া মাকে মারধর-হুমকি - ajkerparibartan.com
জমি ও টাকা না দেয়া মাকে মারধর-হুমকি

3:50 pm , March 19, 2023

নিজস্ব প্রতিবেদক ॥ বাবুগঞ্জের পাংশা এলাকায় জমি লিখে ও দাবি করা টাকা না দেয়ায় সন্তানের হুমকিতে আতংকিত হয়ে পড়েছেন এক মা। এরআগে গত শুক্রবার সন্তান ও ভাসুরের সন্তানের হামলার শিকার হয়ে আহত হয় সে। ঘটনার শিকার ওই মা হলেন পাংশা এলাকার সর্দার বাড়ীর মৃত আবু বক্করের স্ত্রী লুৎফুন্নেছা বেগম।
তিনি অভিযোগ করেন, তার দুই ছেলে শহীদ ও হানিফ বাড়ীতে এক তলা ভবন করেছেন। দুই ছেলের সাথে ওই ঘরে বাস করেন। কিন্তু বড় ছেলে সাইদ সর্দার জোর করে ভবনের একটি কক্ষ দখল করে। পরে কক্ষের পাশে টিনের ঘর করে বাস করছে সাইদ সর্দার।
লুৎফুন্নেছা অভিযোগ করেন, দখল করা কক্ষ ছেড়ে দেয়ার জন্য বললে ছেলে সাইদ ক্ষুদ্ধ হয়। এ নিয়ে তাকে প্রায় সময় অকথ্য ভাষায় গালি দেয়। এক পর্যায়ে এয়ারপোর্ট থানায় অভিযোগ দেন। তখন পুলিশ তাকে আটক করে। এ সময় স্থানীয় চেয়ারম্যান ও মেম্বর বিষয়টি সালিস মীমাংশার মাধ্যমে সমাধান করে দেয়ার শর্তে মুক্তি দেয়। সালিস মীমাংশা অনুযায়ী তাকে ২০ হাজার টাকা দিলে কক্ষের দখল ছেড়ে দেয়ার শর্তে বিষয়টি মীমাংশা হয়। কিন্তু ভাসুরের ছেলে মাহমুদ সর্দার বিষয়টি সমাধান করতে না দিয়ে ছেলে সাইদকে নানা প্ররোচনা দেয়। মাহমুদের প্ররোচনায় শুক্রবার বিকেলে ঘরে আসে। এ সময় কক্ষ ছেড়ে দেয়ার জন্য তিন শতাংশ জমি ও এক লাখ টাকা দাবি করে। জমি ও টাকা দিতে রাজি না হওয়ায় মাহমুদ তাকে মারধর করে। এ সময় সাইদ অকথ্য ভাষায় গালি দেয়। মাহমুদের মারধরে আহত হয়ে চিকিৎসাও নিতে হয়েছে।
এ ঘটনায় থানা বা আদালতে মামলা না করার জন্য হুমকি দিচ্ছে সাইদ। সন্তানের হুমকি আতংকিত রয়েছেন মা লুৎফুন্নেছা বেগম।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT