মেহেন্দিগঞ্জে থানার সামনে তিন ব্যবসা প্রতিষ্ঠানে ও গৌরনদীতে চার ঘরে চুরি মেহেন্দিগঞ্জে থানার সামনে তিন ব্যবসা প্রতিষ্ঠানে ও গৌরনদীতে চার ঘরে চুরি - ajkerparibartan.com
মেহেন্দিগঞ্জে থানার সামনে তিন ব্যবসা প্রতিষ্ঠানে ও গৌরনদীতে চার ঘরে চুরি

3:43 pm , March 18, 2023

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশালের মেহেন্দিগঞ্জে থানার সামনের তিনটি ব্যবসা প্রতিষ্ঠানের টিনের চালা কেটে চুরি করেছে দুর্বৃত্তরা। এছাড়াও গৌরনদী উপজেলায় সিঁদ কেটে চার ঘরে চুরি হয়েছে। শুক্রবার দিবাগত রাতে পৃথক দুই উপজেলায় চুরির ঘটনা ঘটেছে।
মেহেন্দিগঞ্জ উপজেলার পাতারহাট বন্দরে থানার সামনে হাওলাদার টেলিকম, সাইদ টেলিকম ও ছালেহা ট্রেডার্সে চুরি হয়েছে। টিনের চালা কাটলেও তামান্না কম্পিউটারের দোকান থেকে কিছু চুরি করতে পারেনি।
থানার সামনে এ ঘটনা ঘটলেও পুলিশ বলছে এখনো অভিযোগ পাইনি। অভিযোগ নিয়ে আসতে বলেছি।
হাওলাদার টেলিকমের রনি হাওলাদার বলেন, মেহেন্দিগঞ্জ থানার সামনে তার ব্যবসা প্রতিষ্ঠান। ব্যবসা প্রতিষ্ঠানের চারদিকে ইটের গাথুনি ও টিনের চালা রয়েছে। শুক্রবার দিবাগত রাতে টিনের চালা কেটে চোর প্রবেশ করেছে। পরে দোকান থেকে ৩৫টি মোবাইল ফোন সেট, ৩০টি ঘড়ি সহ ৭/৮ লাখ টাকার মালামাল চুরি করে।
রনি আরো জানান, চোর সাইদ টেলিকমে একই কায়দায় ঢুকে মোবাইল সেট ও ব্যাংকের চেক বই এবং ছালেহা ট্রেডার্সে টাকা চুরি করেছে। তবে তামান্না কম্পিউটারের দোকানের চালা কাটলেও ভিতরে প্রবেশ করতে পারেনি।
রনি বলেন, পুলিশ এসেছিলো। তারা আশে-পাশের সিসিটিভি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করছে। বিষয়টি নিয়ে ঘোলাটে পরিস্থিতি তৈরি না করার নির্দেশ দিয়েছে পুলিশ।
এ বিষয়ে ঘটনাস্থল পরিদর্শনকারী মেহেন্দিগঞ্জ থানার এসআই আরিফ বলেন, শুনেছি চুরির মতো কিছু একটা ঘটনা ঘটেছে। ব্যবসায়ীদের থানায় অভিযোগ নিয়ে আসতে বলেছি।
এদিকে গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়নের ১ নং ওয়ার্ডের সদস্য করিম লস্কর জানান, গভীর রাতে বার্থী গ্রামের নিতাই চন্দ্র শীল, কাবুল ঢালী, তারেক ঢালী ও প্রবাসী সাইদুল শেখের ঘরের সিঁদ কেটে স্বর্ণালংকার ও মোবাইল ফোন সহ প্রায় তিন লক্ষাধিক টাকার মালামাল চুরি করেছে।
গৌরনদী মডেল থানার ওসি আফজাল হোসেন বলেন, চুরির বিষয়ে থানায় কেউ অভিযোগ করেনি। খোঁজ নিয়ে দেখছি।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT