বরিশালে জেসিআইর যাত্রা শুরু বরিশালে জেসিআইর যাত্রা শুরু - ajkerparibartan.com
বরিশালে জেসিআইর যাত্রা শুরু

3:42 pm , March 18, 2023

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশালে যাত্রা শুরু করলো আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী সংগঠন জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই)। শনিবার  বিকেলে নগরীর বরিশাল ক্লাব মিলনায়তনে এক জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে সংগঠনটির নতুন শাখার উদ্বোধন ও সাধারণ সদস্যদের নিয়ে প্রথম সভা অনুষ্ঠিত হয়।
সভায় জেসিআই বরিশাল চ্যাপ্টারের স্থানীয় সভাপতি নির্বাচিত হন বিপ্লব ঘোষ রাহুল।
এছাড়া  সৈয়দা সাদিয়া মেহজাবিন কে কমিটির স্থানীয় নির্বাহী সহ-সভাপতি,রিফাত আরা  ও মেহেদী হাসান কে সহ সভাপতি, আবদুল কাবিল খান কে মহাসচিব নির্বাচিত করা হয়।  কমিটিতে পরিচালক নির্বাচিত হয়েছেন আবদুল্লাহ আল মামুন,নিশাত জাহান, রাকিব বাইয়ানি, সাইদুর রহমান রেজা, মঞ্জুরুল ইসলাম তালুকদার এবং মেহেদী আসিফ।
১৬ সদস্য  বিশিষ্ট কমিটিতে ইশতি আহমেদ কে সাধারণ আইনি পরামর্শক,রেজাউল ইসলাম কে কোষাধ্যক্ষ,লিপি ঘোষ কে কমিটি চেয়ার, তারেক মাহমুদ ও মীর্জা এনামুল হাসান কে সাধারণ সদস্য নির্বাচিত করা হয়েছে।  পরে নব নির্বাচিত কমিটির  সদস্যদের  শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।
সভায় স্থানীয় সভাপতি বিপ্লব ঘোষ রাহুল বলেন, আমাদের লক্ষ্য বৃহত্তর বরিশাল অঞ্চলে সংগঠনের কর্মতৎপরতা বাড়িয়ে মানবসম্পদ উন্নয়ন ও যুব ক্ষমতায়নের দিকে মনোনিবেশ করা।
অনুষ্ঠানে জেসিআই বাংলাদেশের জাতীয় সভাপতি জিয়াউল হক ভূঁইয়া বলেন, ব্যক্তিগত উন্নয়ন বা সামাজিক উন্নয়নের জন্য নেটওয়ার্কিংয়ের কোনো বিকল্প নেই। তাই জেসিআই জাতীয় ও আন্তর্জাতিক পরিম-লে নেটওয়ার্কিংয়ের জন্য একটি দুর্দান্ত প্লাটফর্ম হিসেবে কাজ করছে।
সভায় ২০২৩-২০২৪ সালের কর্মপরিকল্পনা নিয়ে আলোচনা করেন নবনিযুক্ত বোর্ড সদস্যরা।
অনুষ্ঠানে  বরিশালের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মনদীপ ঘরাই, বিশিষ্ট ব্যবসায়ী বিশ্বজিৎ ঘোষ উপস্থিত ছিলেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT