বাবুগঞ্জে খড়ের গাদা ও গোয়াল ঘরে অগ্নিসংযোগ ॥ ছাগল দগ্ধ বাবুগঞ্জে খড়ের গাদা ও গোয়াল ঘরে অগ্নিসংযোগ ॥ ছাগল দগ্ধ - ajkerparibartan.com
বাবুগঞ্জে খড়ের গাদা ও গোয়াল ঘরে অগ্নিসংযোগ ॥ ছাগল দগ্ধ

3:05 pm , March 18, 2023

বাবুগঞ্জ প্রতিবেদক ॥ বাবুগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে খড়ের পালা ও গোয়াল ঘরে আগুন দিয়ে প্রায় লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। এ ঘটনাটি ঘটেছে শুক্রবার গভীর রাতে উপজেলার কেদারপুর ইউনিয়নের দক্ষিণ ভূতেরদিয়া গ্রামের শাহজাহান চৌকিদারের বাড়িতে।
ভুক্তভোগী পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই গ্রামের মৃত জয়নাল চৌকিদারের ছেলে মোঃ শাহজাহান চৌকিদারের সাথে প্রতিবেশী মৃত আদম আলী বেপারীর ছেলে আনিচ বেপারীর সাথে জমি নিয়ে বিরোধ রয়েছে। এ নিয়ে আদালতে মামলা রয়েছে। আদালতে মামলা দেয়ায় শাহজাহান চৌকিদারকে প্রতিপক্ষ আনিচ বেপারী প্রায়ই দেখিয়ে দেয়ার হুমকি ও খুন জখমের হুমকি দিয়ে আসছে। তারই ধারাবাহিকতায় আর্থিক ক্ষতি সাধনের লক্ষ্যে শুক্রবার গভীর রাতে ২ টি খড়ের পালা ও গোয়াল ঘরে অগ্নিসংযোগ দিয়েছেন বলে অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। ভুক্তভোগি শাহজাহান চৌকিদার প্রতিপক্ষের সন্ত্রাসী কর্মকান্ডের হাত থেকে বাঁচতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT