নলছিটিতে বাসচাপায় স্কুল ছাত্রসহ নিহত ২  নলছিটিতে বাসচাপায় স্কুল ছাত্রসহ নিহত ২  - ajkerparibartan.com
নলছিটিতে বাসচাপায় স্কুল ছাত্রসহ নিহত ২ 

3:45 pm , March 16, 2023

নলছিটি প্রতিবেদক ॥ নলছিটিকে বাসচাপায় স্কুলছাত্রসহ দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় ঘণ্টাব্যাপী মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে শিক্ষার্থী ও এলাকাবাসী। বৃহস্পতিবার সকাল ৯টায় বরিশাল-পটুয়াখালি মহাসড়কের শিমুলতলা বাজারের সামনে এই দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন নলছিটি থানার ওসি মু. আতাউর রহমান।
নিহত তমাল ভট্টাচার্য্য (১৬)স্থানীয় জেড এ ভূট্টো মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ছিলো। সে বরিশালের বাকেরগঞ্জ উপজেলার বাকরকাঠি গ্রামের মিলন ভট্টাচার্য্যরে ছেলে। অপর নিহত ভ্যানচালক মো. আকাশ (৩৫) নলছিটি উপজেলার বাসিন্দা বলে প্রাথমিকভাবে জানা গেছে।
ওসি আতাউর রহমান বলেন, সকালে বরিশাল থেকে ছেড়ে আসা যাত্রিবাহী বাসটি সামনের দিক থেকে ভ্যানগাড়িটিকে চাপা দেয়। একই সময় রাস্তা পার হতে যাওয়া স্কুলছাত্রটিও বাসচাপা পড়ে।  এতে বাসের চাকায় পিষ্ট হয়ে ভ্যানচালক ও স্কুলছাত্র ঘটনাস্থলেই প্রাণ হারায়।
এদিকে দুর্ঘটনার পর মহাসড়ক অবরোধ করে নিহত স্কুলছাত্রের সহপাঠী, শিক্ষার্থী ও বিক্ষুব্ধ এলাকাবাসী। তারা স্পীড ব্রেকার নির্মাণসহ নিরাপদ সড়কের দাবি জানান।
প্রায় এক ঘণ্টা পর তাদের সরিয়ে সড়কে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে বলে জানান ওসি আতাউর। তিনি  আরও জানান, পুলিশ ঘাতক বাসটিকে বাকেরগঞ্জ উপজেলা থেকে আটক করেছে। তবে চালক পালিয়ে গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT