তজুমদ্দিনের সাংবাদিক শান্ত নিজের জীবন দিয়ে দায়িত্ব পালন করে গেলেন তজুমদ্দিনের সাংবাদিক শান্ত নিজের জীবন দিয়ে দায়িত্ব পালন করে গেলেন - ajkerparibartan.com
তজুমদ্দিনের সাংবাদিক শান্ত নিজের জীবন দিয়ে দায়িত্ব পালন করে গেলেন

3:36 pm , March 15, 2023

ভোলা অফিস ॥ তজুমদ্দিনের সাংবাদিক সামসুর রহমান শান্ত নিজের জীবনে দিয়ে বুঝিয়ে দিয়ে গেলেন,তিনি দায়িত্ববান ব্যক্তি ছিলেন। তার নবজাতক সন্তান ও স্ত্রীকে রক্ত দেয়া ব্যক্তিকে বাড়িতে পৌছিয়ে দিয়ে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। বুধবার ভোরে ভোলা-চরফ্যাশন সড়কের বাসস্ট্যান্ড এলাকায় এ দূর্ঘটনার ঘটে। ভোলা সদর হাসপাতাল দায়িত্বের থাকা পুলিশ কর্মকর্তা (নায়েক) মো. মামুন এ ঘটনার সততা নিশ্চিত করেন। নিহত শামসুর রহমান শুভ তজুমদ্দিন উপজেলার সোনাপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের দক্ষিণ চাপড়ী গ্রামের বাসিন্দা।
তার বাবা মো: মোসলে উদ্দিন জানান, মঙ্গলবার রাতে ভোলার একটি ক্লিনিকে শামসুর রহমান শুভ এর কন্যা সন্তানের জন্ম হয়। স্ত্রীর জন্য রক্ত প্রয়োজন হওয়ায় একজন রক্তদাতাকে হাসপাতালে নিয়ে আসেন। রক্ত দেওয়া শেষে রক্তদাতাকে বাড়িতে পৌছিয়ে দিতে যায়। তাঁকে বাড়িতে পৌছে দিয়ে হাসপাতালে উদ্দেশ্যে বাসস্ট্যান্ড পর্যন্ত এলে ভোলা থেকে চরফ্যাশনের দিকে ছেড়ে যাওয়া দ্রুতগামী একটি ট্রাক তাকে চাঁপা দেয়। পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতাল নেয়। হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা তাকে মৃত ঘোষণা করেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT