স্ত্রীকে ভিডিও কলে রেখে কলেজ ছাত্রের আত্মহত্যা স্ত্রীকে ভিডিও কলে রেখে কলেজ ছাত্রের আত্মহত্যা - ajkerparibartan.com
স্ত্রীকে ভিডিও কলে রেখে কলেজ ছাত্রের আত্মহত্যা

3:40 pm , March 12, 2023

নিজস্ব প্রতিবেদক ॥ উজিরপুরে স্ত্রীকে ভিডিও কলে রেখে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে স্বামী কলেজ ছাত্র। শনিবার দিবাগত রাতে উপজেলার দক্ষিন মাদার্শী এলাকায় এ ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে। আত্মহননকারী রিফাত মজুমদার (২২) পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার বাইশঘর এলাকার ফোরকান জমাদ্দারের ছেলে। রিফাত নগরীর বেসরকারী ইনফ্রা পলিটেকনিক ইনষ্টিটিউটের শিক্ষার্থী।
উজিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. তৌহিদুজ্জামান জানান, রিফাতের বাবা ঢাকায় প্রাইভেট কারের চালক। তাই রিফাত ও তার বোনকে নিয়ে মা নানাবাড়ি উজিরপুর উপজেলার মাদার্শী এলাকায় ভাড়া বাসায় বাস করতো।
পরিদর্শক বলেন, বাবুগঞ্জের রহমতপুর কৃষি ইনষ্টিটিউটের ছাত্রীর সাথে প্রেম করে পালিয়ে বিয়ে করে রিফাত। তার পরিবার বিষয়টি মেনে নিলেও ছাত্রীর পরিবার বিষয়টি মেনে নেয়নি। স্ত্রী বরিশাল নগরীতে খালার বাসায় ও রিফাত উজিরপুরে থাকতো।
ছাত্রীর বরাতে পরিদর্শক বলেন, ফেসবুকে নেকাব ছাড়া একটি ছবি দেয়া আইডি পেয়েছে রিফাতের এক বন্ধু। সে বিষয়টি রিফাতকে জানায়। নেকাব ছাড়া ছবি দিয়ে খোলা ফেসবুক আইডি ভুয়া জানালেও মন খারাপ করে রিফাত।
রিফাতের মা ঢাকায় বাবার কাছে গিয়েছে। তাই বাসায় সে একা ছিলো।
ছাত্রী জানিয়েছে, রাত ১০টার দিকে তাকে ম্যাসেঞ্জারে ভিডিও কল দেয়। এ সময় রিফাত তাকে বলেছে, বাবা-মাও ভালবাসে না। তুমিও ভালবাসো না। আমার ফেসবুক আইডির পাসওয়ার্ড জানো জানিয়ে, টেবিলের উপর দাঁড়ায়। তখন ছাত্রী রিফাতের এক বন্ধুকে বিষয়টি জানিয়ে স্ত্রী উজিরপুরের উদ্দেশ্যে রওনা দেয়। রিফাতের বন্ধুরা এসে তাকে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।
পরিদর্শক তৌহিদুজ্জামান বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT