গৌরনদীতে স্কুল শিক্ষিকার নগ্ন ছবি ফেসবুকে পর্ন গ্রাফী আইনের মামলার আসামীর জামিন গৌরনদীতে স্কুল শিক্ষিকার নগ্ন ছবি ফেসবুকে পর্ন গ্রাফী আইনের মামলার আসামীর জামিন - ajkerparibartan.com
গৌরনদীতে স্কুল শিক্ষিকার নগ্ন ছবি ফেসবুকে পর্ন গ্রাফী আইনের মামলার আসামীর জামিন

4:02 pm , March 9, 2023

গৌরনদী প্রতিবেদক ॥ গৌরনদীতে স্কুল শিক্ষিকার আপত্তিকর ফেসবুকে ছড়িয়ে দেয়ায় পর্নগ্রাফি আইনের মামলার আসামীর ২৪ ঘন্টার মধ্যে জামিন দিয়েছে আদালত। বৃহস্পতিবার বরিশাল জ্যেষ্ঠ বিচারিক হাকিম মো. মাহফুজুর রহমান জামিন দিয়েছেন বলে নিবন্ধন কর্মকর্তা (জিআরও) জানিয়েছেন।
জামিন পাওয়া ওই আসামী হলো-সিঙ্গাপুর প্রবাসী রঞ্জন পাল (৩২)। সে গৌরনদী পৌরসভার বড়কসবা মহল্লার রবিন্দ্রনাথ পালের ছেলে।
এরআগে মঙ্গলবার গৌরনদী মডেল থানায় শিক্ষিকা মামলা করেন। ওই দিনগত গভীর রাতে আসামীকে গ্রেপ্তার করা হয় বলে গৌরনদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. হেলালউদ্দিন জানিয়েছেন। তিনি বলেন, স্কুল শিক্ষিকা গৃহবধূর মামলার আসামীকে হিসেবে আদালতে পাঠানো হয়।
আদালতের জিআরও এসআই শিউলী বলেন, বৃহস্পতিবার তাকে আদালতে হাজির করা হয়। বিচারক তাকে জামিন দিয়েছেন।
মামলার বরাতে পরিদর্শক (তদন্ত) মো. হেলাল উদ্দিন জানান, গৌরনদী উপজেলার একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্কুল শিক্ষিকা (২৮) ও আসামী রঞ্জন পাল আত্মীয়। এ পরিচয়ে শিক্ষিকার সাথে আসামীর মোবাইল ফোনে বিভিন্ন সময় কথা হয়। সিঙ্গাপুর প্রবাসী রঞ্জন পালের সাথে মোবাইল ফোনে ভিডিও কলের মাধ্যমে কথা হয়েছে তাদের। এক পর্যায়ে গোপনে শিক্ষিকার অর্ধনগ্ন ছবি ধারন করে।
২০২১ সালের ৯ মার্চ তার (স্কুল শিক্ষিকার) বিয়ে হয়। বিয়ের পরে ক্ষিপ্ত হয়ে রঞ্জন পাল বিভিন্ন সময়ে স্কুল শিক্ষিকার অশ্লীল ও অর্ধনগ্ন অবস্থায় ধারনকৃত ছবি স্বামীর ফেইসবুক আইডিতে পাঠিয়েছে। শুধু তাই নয়, গত ৫ মার্চ স্বামী গৌরনদীতে এসে রঞ্জন পাল ওই অর্ধনগ্ন ছবি স্বামীকে দেন এবং তা বিভিন্ন আইডির মাধ্যমে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়ে সামাজিকভাবে ও পরিবারের কাছে আমার মর্যাদাহানি করে।
এ ঘটনায় মামলার পর গৌরনদী মডেল থানার উপ-পরিদর্শক কামাল হোসেন অভিযান চালিয়ে অভিযুক্ত রঞ্জন পালকে গ্রেপ্তার করে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT