১২টি কাউন্টার বন্ধ করে দিয়েছে বাস মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নের নেতারা ১২টি কাউন্টার বন্ধ করে দিয়েছে বাস মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নের নেতারা - ajkerparibartan.com
১২টি কাউন্টার বন্ধ করে দিয়েছে বাস মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নের নেতারা

3:57 pm , March 6, 2023

যানজট এড়াতে নথুল্লাবাদ বাস টার্মিনালের বাইরের

বরিশাল নগরীর নথুল্লাবাদ টার্মিনালের বাইরে বরিশাল-ঢাকা মহাসড়কের পাশে থাকা দুরপাল্লার বাসের ১২টি কাউন্টার বন্ধ করে দেয়া হয়েছে। গতকাল সন্ধ্যার পর বাস মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নের নেতারা কাউন্টার বন্ধ করে দিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। মহাসড়কে যানজট এড়াতে সিটি মেয়রের নির্দেশে কাউন্টার বন্ধ করে দেয়া হয় বলে মালিক সমিতির সাধারন সম্পাদক কিশোর কুমার দে জানিয়েছেন।
বন্ধকৃত কাউন্টার হলো : গ্রীনলাইন, ইউনিক, এনা, শ্যামলী, সোহাগ, টাইম ট্রাভেলস, ইউরো কোচ, সাকুরা, হানিফ, মিজান, বিএম ও ইলিশ পরিবহন।
কাউন্টার সংশ্লিষ্টরা জানিয়েছেন, বরিশাল জেলা বাস মালিক গ্রুপের সাধারন সম্পাদক কিশোর কুমার দে’র নেতৃত্বে মালিক ও শ্রমিক ইউনিয়নের নেতারা এসে যাত্রীদের বের করে দেন। পরে তাদের কাউন্টারের মধ্যে রেখে তালাবদ্ধ করার চেষ্টা চালায়। বের হওয়ার অনুরোধ করে কাউন্টার তালাবদ্ধ করে বন্ধ করে দেন ওই সকল নেতারা। তারা নির্দেশ দিয়ে যান নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনালের কাউন্টার থেকে টিকিট বিক্রিসহ বাস ছাড়ার। একই অভিযোগ করেন অপর কাউন্টারের ম্যানেজাররা। এ ব্যাপারে নথুল্লাবাদ বাস মালিক গ্রুপের সাধারণ সম্পাদক কিশোর কুমার দে জানিয়েছেন, সিটি মেয়র নির্দেশ দিয়েছেন মহাসড়কের পাশে যতগুলো দূড়পাল্লার গাড়ির কাউন্টার রয়েছে তা বন্ধ করে টার্মিনাল থেকে টিকিট বিক্রিসহ বাস ছাড়ার। ৩ দিন পূর্বে প্রতিটি কাউন্টারে বিষয়টি অবহিত করা হলেও তারা যথারীতি মহাসড়কে যানজট সৃষ্টি করে গাড়ি পার্কিং করে যাত্রী তোলা অব্যাহত রাখে। নির্দেশ অমান্য করে কাউন্টার খোলা রাখায় মহাসড়কের পাশে ১২টি কাউন্টার বন্ধ করে দেয়া হয়েছে। কিন্তু ওই সকল কাউন্টারে গাড়ি চলাচল অব্যাহত রয়েছে। তাদের বলা হয়েছে টার্মিনালে প্রতিটি বাসের কাউন্টার রয়েছে সেই কাউন্টার থেকে টিকিট বিক্রি এবং কাউন্টার থেকে বাস ছাড়তে হবে। কোনভাবে মহাসড়কে যানজট সৃষ্টি করা যাবে না।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT