প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলেই দক্ষিণাঞ্চলের সবচেয়ে বেশী উন্নয়ন হয়েছে : আবুল হাসানাত আবদুল্লাহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলেই দক্ষিণাঞ্চলের সবচেয়ে বেশী উন্নয়ন হয়েছে : আবুল হাসানাত আবদুল্লাহ - ajkerparibartan.com
প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলেই দক্ষিণাঞ্চলের সবচেয়ে বেশী উন্নয়ন হয়েছে : আবুল হাসানাত আবদুল্লাহ

3:21 pm , March 3, 2023

আগৈলঝাড়া প্রতিবেদক ॥ বরিশালের আগৈলঝাড়া উপজেলা সদরের নগরবাড়ি গ্রামের মুরব্বীসহ সর্বস্তরের লোকজনের সাথে সৌজন্য মতবিনিময় করেছেন জাতির পিতার ভাগ্নে, পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষণ কমিটির আহ্বায়ক (মন্ত্রী), স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সদস্য আলহাজ¦ আবুল হাসানাত আবদুল্লাহ এমপি। শুক্রবার বেলা এগারোটায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে সৌজন্য মতবিনিময়কালে মন্ত্রী আবুল হাসানাত আবদুল্লাহ এমপি বলেন, আমি আপনাদের প্রতিবেশী, আপনারাও আমার প্রতিবেশী। তাই প্রতিবেশীর চেয়ে আপন কেউ হয় না। কোন ঘটনা ঘটলে আপনারাই আগে এগিয়ে আসবেন তারপরে আত্মীয়-স্বজনরা। তাই প্রতিবেশীকে দূরে রেখে দূরের লোক আপন করে নেয়া যায় না।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলেই দক্ষিণাঞ্চলের সবচেয়ে বেশী উন্নয়ন হয়ে আসছে। তারই ধারাবাহিকতায় আওয়ামী লীগ সরকারের আমলে বিগত বছর গুলোতে আপনারা না চাইতেই আমি অন্যান্য এলাকার মতো আপনাদের এলাকায়ও সমান উন্নয়ন করেছি। সুনকাঠী এবং নগরবাড়ি এলাকা উপজেলা সদরের মধ্যে হলেও দলের নেতৃত্বে উল্লেখযোগ্য নেতৃত্ব না থাকায় এই দুই গ্রামকে বিএনপি অধ্যুষিত এলাকা হিসেবে অনেকেই জানে। তবে এখানের জনগন উল্লেখযোগ্য সংখ্যক ভোট আওয়ামী লীগকেই দেয়। তাই এই দুই গ্রামের বদনাম ঘুচাতে স্থানীয় মুরব্বীসহ সকলের প্রতি আহ্বান জানান তিনি। পাশাপাশি নগরবাড়ির লোকজনকে আওয়ামী লীগের নেতৃত্বে দিয়ে পার্টি অফিসে নিজেদের অবস্থান শক্ত করে নেয়ারও আহ্বান জানান তিনি। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটনের সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন আগৈলঝাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ,  সাবেক উপজেলা চেয়ারম্যান গোলাম মোর্তুজা খান, বীর মুক্তিযোদ্ধা মাহাবুব সরদার, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সরদার হারুন রানা, ইউপি চেয়ারম্যান ইলিয়াস তালুকদার, বিপুল দাস, শফিকুল হোসেন টিটু।  বিগত নির্বাচনের মতো আগামী জাতীয় নির্বাচনে ৯০ থেকে ৯৫ শতাংশ ভোট আওয়ামী লীগকে দেয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করে বক্তব্য রাখেন অবসরপ্রাপ্ত কর্মকর্তা ডা. নিজাম উদ্দিন শাহ, বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হাওলাদার, জাকের পার্টির সাধারণ সম্পাদক শাহ আলম হাওলাদার ধলা, ব্যবসায়ি আনোয়ার হোসেন খান, শাহজাহান শাহ, মোশাররফ খান, নগরবাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমানন টিপু, যুবলীগ নেতা মশিউর রহমান সরদার, সাবেক ছাত্রলীগ নেতা নাসির সরদার, সজল খলিফা।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT