নগরীতে টাকা চুরির অভিযোগে গৃহকর্মীকে কুপিয়ে জখম নগরীতে টাকা চুরির অভিযোগে গৃহকর্মীকে কুপিয়ে জখম - ajkerparibartan.com
নগরীতে টাকা চুরির অভিযোগে গৃহকর্মীকে কুপিয়ে জখম

3:30 pm , February 18, 2023

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীতে টাকা চুরির অভিযোগে গৃহকর্মীকে মারধর ও কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে গৃহকর্তা ও গৃহকত্রীর বিরুদ্ধে। এতে আহত গৃহকর্মীকে বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঘটনার সত্যতা স্বীকার করে বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্য এসআই বিজয় বলেন, গৃহকর্ত্রী বটি দিয়ে কুপিয়ে গৃহকর্মীকে জখম করেছে। এ অভিযোগ নিয়ে ওই গৃহকর্মী হাসপাতালে ভর্তি হয়েছে। তাকে চিকিৎসা দেয়া হয়েছে। তার অভিযোগ তদন্ত করে দেখা হচ্ছে।
বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ওই গৃহকর্মী হলো জেসমিন বেগম (৩০)। সে নগরীর ১৫ নং ওয়ার্ড আমির কুটির এলাকার ছায়াবীথি ভবনের চারতলার ফ্ল্যাটের গৃহকর্মী ছিলেন। গৃহকর্তা শফিকুল ইসলাম মুদী ব্যবসায়ী।
জেসমিন বেগমের ভাই মো. রাসেল বলেন, মো. শফিকের ঘরে দীর্ঘদিন ধরে গৃহকমীর কাজ করে। গৃহকর্তার ১৫ হাজার টাকা চুরি হয়েছে। টাকা চুরির জন্য বোনকে দায়ী করা হয়। এ নিয়ে সকালে গৃহকর্তী তন্নি আক্তারের সাথে বোনের তর্ক হয়। তখন গৃহকর্তা মারধর ও জুতা দিয়ে পিটিয়েছে এবং গৃহকর্তী তন্নী তাকে মারধর করে বটি দিয়ে কোপ দিয়েছে। এতে তার মাথার তিন স্থানে জখম হয়েছে। তাকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে। বোনের মাথায় ৬টি সেলাই দেয়া হয়েছে বলে জানান রাসেল।
এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে কিনা জানতে চাইলে রাসেল বলেন, বোন এখন কথা বলতে পারে না। তিনি সুস্থ হলে কথা বলে সিদ্বান্ত নেয়া হবে।
কোতয়ালী মডেল থানার ওসি মো. আনোয়ার হোসেন বলেন, কোন অভিযোগ পায়নি। ঘটনা শুনে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। তারা এলে বিষয়টি বলতে পারবো।
গৃহকর্তা শফিকুল ইসলামের ছোট ভাই জহিরউদ্দিন লিটু হাসপাতালে সাংবাদিকদের বলেন, টাকা চুরির বিষয় নিয়ে বাসায় সালিশ মীমাংশা হয়। তখন ভাই শফিক রাগ করে চড় দেয়। তখন জেসমিন ও ভাই রাসেল তাদের বিরুদ্ধে মামলা করার হুমকি দেয়। তাদের ফাঁসানোর জন্য জেসমিন রান্নাঘর থেকে বটি এনে তার ভাইকে দিলে সে কুপিয়েছে।
লিটুর দাবি জেসমিন টাকা চুরি করেছে। বিষয়টির ভিডিও রয়েছে। তবে সেই ভিডিও দেখাতে পারেনি।
বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক রেজাউল করিম সিকদার জানান, রোগীর অবস্থা আশংকাজনক। তাকে পর্যবেক্ষনে রাখা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT