কাউনিয়া থেকে মাদক সেবন সরঞ্জামসহ ৫ নারী-পুরুষ আটক কাউনিয়া থেকে মাদক সেবন সরঞ্জামসহ ৫ নারী-পুরুষ আটক - ajkerparibartan.com
কাউনিয়া থেকে মাদক সেবন সরঞ্জামসহ ৫ নারী-পুরুষ আটক

3:35 pm , February 16, 2023

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীর কাউনিয়ায় একটি বাসা থেকে অনৈতিক কর্মকান্ড ও মাদক সেবন সরঞ্জামসহ ৫ জনকে আটক করেছে পুলিশ। এদের মধ্যে ৩ জন মেয়ে ও দুই জন পুরুষ। বুধবার রাত ৯ টার দিকে কাউনিয়ার জানকি সিংহ রোডের এক বাসা থেকে স্থানীয়রা ওই ৫ জনকে হাতেনাতে ধরে পুলিশে খবর দেয়। পুলিশ তাদের আটক করে। কাউনিয়া থানার ওসি এ আর মুকুল বলেন, স্থাণীয়দের কাছ থেকে সংবাদ পেয়ে সেখানে পুলিশের একটি দল পাঠানো হয়। সেখান থেকে স্থানীয়দের অবরুদ্ধ করে রাখা ৫ জন জনকে পুলিশ থানায় নিয়ে আসে। পরে তারা অনৈতিক কাজের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাই তাদের প্রচলিত ধারায় আদালতে প্রেরন করা হয়েছে।
ঘটনাস্থলে যাওয়া থানার এসআই শাহজালাল মল্লিক বলেন বাড়িটিতে মালিক থাকেন না। মিজান নামের একজন কেয়ারটেকার বাসাটি দেখাশুনার কাজে নিয়োজিত রয়েছে। মূলত বাসা খালি থাকায় মিজান পরিচিতজনদের অনৈতিক কাজের সুযোগ তৈরী করে দেয়। আটককৃত মেয়ে ৩ জন পতিতা বৃত্তির সাথে জড়িত বলে স্বীকার করেছে। আর বাকি দুজন কেয়ারটেকার মিজান ও দিমন ওরফে রাব্বী। তবে খদ্দের হিসাবে স্থাণীয় আলী ও হান্নান নামের দুজন ব্যক্তি ছিলো। তারা স্থানীয়দের ধরে ফেলার আগেই পালিয়ে যায়। আর বাড়ির মালিক ঢাকায় অবস্থান করেন। তাকে একাধিক বার কল করেও পাওয়া যায়নি। স্থাণীয়রা বলছে দীর্ঘ দিন ধরে এই বাসায় এসব কাজ চলে আসছে। বাসা খালি থাকায় কেয়ারটেকার সেখানে প্রতিদিন নারী ও নেশার আসর বসায়। থানা পুলিশও বিষয়টি জানে। তারা আরো বলেন, আলী নামের যে ব্যক্তি পালিয়ে গেছে সে নিজেকে থানা পুলিশের সোর্স হিসাবে পরিচয় দেয়। সে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। এছাড়া বাড়ির মালিক একজন প্রভাবশালী ব্যক্তি হওয়ায় সব কিছু জেনেও কেউ প্রতিবাদ করতে সাহস পায়নি।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT