কাশিপুরে বাস চাপায় বিক্রয় প্রতিনিধি নিহত কাশিপুরে বাস চাপায় বিক্রয় প্রতিনিধি নিহত - ajkerparibartan.com
কাশিপুরে বাস চাপায় বিক্রয় প্রতিনিধি নিহত

3:39 pm , February 14, 2023

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীর কাশিপুর এলাকায় বাস চাপায় বিক্রয় প্রতিনিধি নিহত হয়েছে। মঙ্গলবার সকালে নগরীর কাশিপুর বাঁশতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত বিক্রয় প্রতিনিধি হলো-রেজাউল ইসলাম রাহাত (৩১)। সে নগরীর ৩নং ওয়ার্ড মতাশার এলাকার বাসিন্দা রহিম মল্লিক। সিগারেট কোম্পানীর বিক্রয় প্রতিনিধি (এসআর) হিসেবে চাকুরি করতো।
ফায়ার সার্ভিসের (দক্ষিন) ষ্টেশন অফিসার মো. বাহাউদ্দিন জানান, গ্রীনলাইন পরিবহনের একটি বাস ঢাকা থেকে বরিশাল নগরীর নথুল্লাহবাদ টার্মিনালের উদ্দেশ্যে যাচ্ছিলো। মহাসড়কের কাশিপুর বাঁশতলা এলাকায় পৌছে বিপরীতগামী মোটর সাইকেল অরোহীকে চাঁপা দেয়। খবর পেয়ে তারা গিয়ে উদ্ধার করে মোটর সাইকেল অরোহীকে বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন। পুলিশ দুর্ঘটনাকবলিত মোটর সাইকেল ও বাস নিজেদের হেফাজতে নিয়েছে।
বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ পুলিশ ক্যাম্পের এসআই বিজয় বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক মোটর সাইকেল অরোহী রাহাতকে মৃত ঘোষনা করেন।
এয়ারপোর্ট থানার উপ-পরিদর্শক (এসআই) শাহাবুদ্দিন জানান, গোল্ডেন লাইন পরিবহনের একটি বাস যাত্রীদের চরমোনাইয়ের মাহফিলের উদ্দেশ্যে যাচ্ছিলো। পথিমধ্যে দুগ্ধ ও গবাদি পশু উন্নয়ন খামারের সামনের মহাসড়ক অতিক্রমকালে একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। বাসের নিচে চাঁপা পড়ে মোটর সাইকেলটি দুমরে মুচরে যায়।
পরে মোটর সাইকেল চালককে উদ্ধার করে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষনা করেন। বাসটি উদ্ধার করা হয়েছে। তবে চালক ও সহকারীরা পালিয়েছে। যাত্রীরা বিকল্প যানবাহনে গন্তব্যে গেছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT