বাবুগঞ্জ থেকে বিপুল পরিমান বিয়ার ও গাঁজা উদ্ধার বাবুগঞ্জ থেকে বিপুল পরিমান বিয়ার ও গাঁজা উদ্ধার - ajkerparibartan.com
বাবুগঞ্জ থেকে বিপুল পরিমান বিয়ার ও গাঁজা উদ্ধার

3:35 pm , February 14, 2023

বাবুগঞ্জ প্রতিবেদক ॥ বাবুগঞ্জ থেকে পিকআপ ও প্রাইভেট কার বোঝাই বিপুল পরিমান বিয়ার ও গাঁজা উদ্ধার করেছে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তর। এ সময় ট্রাক ও প্রাইভেটকারসহ তিনজনকে আটক করা হয়েছে। মঙ্গলবার দুপুরে বরিশাল-ঢাকা মহাসড়কের বাবুগঞ্জ উপজেলার নতুন হাট এলাকায় এ অভিযান করা হয় বলে অধিদপ্তরের সহকারী পরিচালক জানিয়েছেন।
আটককৃতরা হলো- প্রাইভেটকার চালক ও নারায়নগঞ্জের রুপগঞ্জের চনপাড়া এলাকার আব্দুল হাইয়ের ছেলে আরিফুল ইসলাম (৩৯), পিকআপ চালক ও নগরীর কাউনিয়া এলাকার ফারুক গাজীর ছেলে সাইফুল গাজী (৩০) এবং পিকআপ চালকের সহকারী বরিশাল নগরীর ৩ নং ওয়ার্ড মতাশার এলাকার খলিল মিয়ার ছেলে আব্দুর রহমান মোল্লা (২২)।
মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক এনায়েত হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে নতুন হাট এলাকায় তল্লাশী চৌকি স্থাপন করা হয়। প্রথমে ঢাকার বাড্ডা থেকে বরিশাল নগরীগামী প্রাইভেট কার আটক করা হয়। প্রাইভেটকারে তল্লাশী করে ৮৫০ ক্যান ব্লাকডেভিল বেলজিয়ান ব্যান্ডের বিদেশী বিয়ার উদ্ধার করা হয়েছে। আটক করা হয়েছে কার চালককে।
একই সময় ব্রাক্ষনবাড়িয়া থেকে বরিশাল নগরীগামী পিকআপ আটক করা হয়। পিকআপ তল্লাশী করে ৪০ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। আটক করা হয়েছে পিকআপ চালক ও সহকারীকে।
এ ঘটনায় মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের কর্মকর্তারা বাদী হয়ে পৃথক দুইটি মামলা করবে বলে জানান সহকারী পরিচালক। বাবুগঞ্জ থানায় পৃথক দুইটি মামলার পর আসামী ও মাদকদ্রব্যে হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন তিনি।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT