নার্সিং শিক্ষার্থীকে শ্লীলতাহানি, যোগদানের এক মাসের আগেই চাকরি শেষ ! নার্সিং শিক্ষার্থীকে শ্লীলতাহানি, যোগদানের এক মাসের আগেই চাকরি শেষ ! - ajkerparibartan.com
নার্সিং শিক্ষার্থীকে শ্লীলতাহানি, যোগদানের এক মাসের আগেই চাকরি শেষ !

3:41 pm , February 9, 2023

নিজস্ব প্রতিবেদক ॥ নার্সিং কলেজের শিক্ষার্থীকে শ্লীলতাহানির দায়ে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের আউটসোর্সিং কর্মচারী ইফাদ সেরনিয়াবাত কে বরখাস্ত করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার হাসপাতাল পরিচালক ডাঃ এইচ এম সাইফুল ইসলাম তাকে বরখাস্তের আদেশ প্রদান করেন। বৃহস্পতিবারই ছিলো ইফাত সেরনিয়াবাতের চাকরির শেষ কর্ম দিবস। চলতি বছরের জানুয়ারী মাসের শেষ সপ্তাহে আউটসোর্সিং এর মাধ্যমে নিয়োগ পাওয়া এই কর্মচারীর এক মাসও চাকুরী করা হলো না। বরখাস্তের বিষয়টি স্বীকার করে হাসপাতাল পরিচালক বলেন, তদন্ত প্রতিবেদনে তার বিরুদ্ধে আনীত অভিযোগ প্রমানিত হয়েছে। তাই তদন্ত কমিটির সুপারিশ অনুযায়ী তাকে বরখাস্ত করা হয়েছে। তিনি বলেন, যেহেতু ওই কর্মচারী আউটসোর্সিং এর মাধ্যমে নিয়োগ প্রাপ্ত ছিলো এবং স্থায়ীভাবে বরখাস্ত করা হয়েছে তাই শূন্য পদে একজনকে নিয়োগ দিতে হবে।
প্রসঙ্গত, সোমবার দুপুরে হাসপাতালের বহি:বিভাগে আউটসোর্সিংয়ের কর্মচারী ইফাদ সেরনিয়াবাত কর্তৃক শ্লীলতাহানির শিকার হন বরিশাল নার্সিং কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী সুমাইয়া আক্তার। পরে ওই ছাত্রী হাসপাতাল পরিচালকের কাছে লিখিত অভিযোগ দিলে প্রাথমিকভাবে অভিযোগ প্রমানিত হওয়ায় তাকে সাময়িক বরখাস্ত করা হয় এবং ঘটনা তদন্তে ৩ সদস্যের কমিটি গঠন করা হয়। দুই দিনের তদন্ত শেষে বুধবার প্রতিবেদন দাখিল করে তদন্ত কমিটি।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT