বর্তমান সিলেবাস যারা তৈরী করেছে তাদের শাস্তির দাবী বরিশাল ইমাম সমিতির বর্তমান সিলেবাস যারা তৈরী করেছে তাদের শাস্তির দাবী বরিশাল ইমাম সমিতির - ajkerparibartan.com
বর্তমান সিলেবাস যারা তৈরী করেছে তাদের শাস্তির দাবী বরিশাল ইমাম সমিতির

4:01 pm , January 29, 2023

নিজস্ব প্রতিবেদক ॥ সুইডেনে পবিত্র কোরআন শরীফ পোড়ানো, ৬ষ্ঠ ও ৭ম শ্রেনীর সমাজ বিজ্ঞান ও ইতিহাসে ডারউইনের বিবর্তনবাদ, পর্দা নিয়ে ঠাট্টা বিদ্রুপ এবং মুসলিম শাসকদের ইতিহাস বিকৃত করার প্রতিবাদে নগরীতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। মহানগর জাতীয় ইমাম সমিতির আয়োজনে রোববার  বেলা সাড়ে ১১ টায় নগরীর সদর রোড অশ্বিনী কুমার টাউন হলের সামনে এ মানববন্ধন করা হয়। মহানগর জাতীয় ইমাম সমিতির সভাপতি কাজী আব্দুল মান্নানের সভাপতিত্বে মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন সমিতির উপদেষ্টা মাওলানা মির্জা নুরুর রহমান বেগম, সাধারণ সম্পাদক মাওলানা সামসুল আলম, মাওলানা নজরুল ইসলাম, মাওলানা জামাল উদ্দিন ফারুকী, মাওলানা মোঃ রুহুম আমিন, মুফতি মাওলানা মামুনুর রশিদ, মাওলানা আব্দুর রব প্রমুখ।
এ সময় বক্তারা সুইডেনে পবিত্র কোরআন শরীফ পোড়ানোয় প্রতিবাদ জানিয়ে শীঘ্রই জাতীয় সংসদে নিন্দা প্রস্তাব উত্থাপনের দাবী জানান।
বক্তারা এসময় বলেন, সুইডেনে আমাদের কুরআন পোড়ানো হয়েছে তার প্রতিবাদে অতি শীঘ্রই জাতীয় সংসদে নিন্দা জানানোর দাবী জানান। এছাড়া যারা ৬ষ্ঠ ও ৭ম শ্রেনীর সিলেবাস তৈরি করেছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। পরবর্তীতে দোয়া মোনাজাত কর্মসূচির মধ্য দিয়ে কর্মসূচির সমাপ্তি ঘোষণা করা হয়।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT