উজিরপুরে ইয়াবাসহ দুই মাদক বিক্রেতা আটক উজিরপুরে ইয়াবাসহ দুই মাদক বিক্রেতা আটক - ajkerparibartan.com
উজিরপুরে ইয়াবাসহ দুই মাদক বিক্রেতা আটক

3:20 pm , January 27, 2023

উজিরপুর প্রতিবেদক ॥ উজিরপুরে পৃথক অভিযানে দুই মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। বৃহস্পতি ও শুক্রবার রাতে পৃথক অভিযান করেছে উজিরপুর মডেল থানার পুলিশ। আটককৃতরা হলো- উপজেলার মুন্সির তাল্লুক গ্রামের হাবিবুর রহমানের শহিদুল মল্লিক ও মালিকান্দা গ্রামের কাদের বেপারীর ছেলে রাসেল বেপারী।
পুলিশ জানিয়েছে থানার পরিদর্শক (তদন্ত) তৌহিদুজ্জামানের নেতৃত্বে বৃহস্পতিবার দিনগত গভীর রাতে ওটরা ইউনিয়নের মশাং গ্রামের গনি মল্লিকের বাড়ির সামনে অভিযান করে। এ সময় মাদক পাচারের জন্য অপেক্ষায় থাকা শহিদুলকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ৩৬৭ পিস ইয়াবা, মাদক বিক্রির নগদ ৩ হাজার ৮শত টাকা ও একটি মটর সাইকেল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় এসআই মাজেদুল হক খান বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে।
অপরদিকে এর আগের দিন উপজেলার বরাকোঠা ইউনিয়নের মালিকান্দা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে অভিযান চালিয়ে রাসেল বেপারী দুলুকে ৫০ পিস ইয়াবাসহ আটক করা হয়েছে। এ ঘটনায় উজিরপুর মডেল থানার এসআই কামাল হোসেন বাদী হয়ে ২ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছে। উজিরপুর মডেল থানার ওসি কামরুল হাসান জানিয়েছেন, উজিরপুরে ইয়াবার বড চালান সহ মাদক ব্যাবসায়ী সহিদুল মল্লিক ও রাসেল বেপারীকে পুলিশ গ্রেফতারের পর আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনায় উজিরপুর মডেল থানায় মাদক আইনে পৃথক ২টি মামলা দায়ের হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT