মামলা করায় মেম্বারকে কোপালেন আসামীরা মামলা করায় মেম্বারকে কোপালেন আসামীরা - ajkerparibartan.com
মামলা করায় মেম্বারকে কোপালেন আসামীরা

3:37 pm , January 25, 2023

নিজস্ব প্রতিবেদক ॥ মামলা করায় সদর উপজেলার কাশিপুর ইউনিয়নের এক ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতাকে কুপিয়েছে আসামীরা। বুধবার দুপুর দেড়টার দিকে নগরীর নতুন বাজার আদি শশ্মান এলাকায় এ ঘটনা ঘটে। আহত ইউপি সদস্য হলেন : খাইরুল আলম হান্নান (৪০)। তিনি সদর উপজেলার কাশিপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সদস্য এবং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। হান্নান ইউপির বিহঙ্গল গ্রামের বাসিন্দা মৃত বীর মুক্তিযোদ্ধা হারুন অর রশিদের ছেলে। ইউপি সদস্যের ভাই মনিরুজ্জামান ফোরকান জানান, পূর্ব শত্রুতার জের ধরে একই এলাকার পারভেজ, শাকিল হোসেন, সম্পদ, সবুজ ও মেহেদী আমার ভাইয়ের উপর হামলার চেষ্টা করে। এ ঘটনায় ভাই হান্নান তাদের বিরুদ্ধে মহানগর পুলিশের এয়ারপোর্ট থানায় মামলা করেছেন। এ কারনেই তার ভাই হান্নানের উপর ক্ষিপ্ত হয় আসামীরা।
ফোরকান জানান, দুপুরে বরিশাল নগরী থেকে ভাই হান্নান বাড়ীর উদ্দেশ্যে রওনা দেয়। নগরীর নতুন বাজার আদি শশ্মান এলাকায় পৌঁছলে তাকে একা পেয়ে ধারালো অস্ত্র দিয়ে বাম হাতের কবজিসহ বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে। তার ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে এসে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে তিনি শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। ভাই সুস্থ হলে এ ঘটনায় মামলা করা হবে বলে জানিয়েছেন ফোরকান।
এয়ারপোর্ট থানার পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন জানান, কয়েকদিন পূর্বের একটি মারামারির ঘটনায় করা মামলার বাদী হচ্ছেন ইউপি সদস্য হান্নান। তাকে কুপিয়ে জখম করা হয়েছে শুনেছি। ঘটনাস্থল তার এলাকার বাইরে তাই বিস্তারিত কিছু জানেন না।
বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল ক্যাম্পের ইনচার্জ এসআই মো. মাইনুল জানান, ইউপি সদস্য হান্নানের সাথে একই এলাকার প্রতিপক্ষের সাথে বিরোধ রয়েছে। এ নিয়ে থানায় পাল্টাপাল্টি মামলা রয়েছে। দুপুরে নতুন বাজার এলাকায় দুই পক্ষের মধ্যে তর্কাতর্কির এক পর্যায়ে ইউপি সদস্য হান্নানকে কুপিয়ে জখম করা হয়েছে। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশংকাজনক নয়।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT