বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর হামলা মামলায় গ্রেপ্তার ৩ বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর হামলা মামলায় গ্রেপ্তার ৩ - ajkerparibartan.com
বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর হামলা মামলায় গ্রেপ্তার ৩

3:29 pm , January 25, 2023

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল বিশ্ববিদ্যালয়ের হলে গিয়ে দুই ছাত্রকে পিটিয়ে ও কুপিয়ে জখমের ঘটনায় তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা একই বিশ্ববিদ্যালয়ের ছাত্র। মঙ্গলবার রাতভর অভিযান চালিয়ে তিনজনকে আটক করা হয়েছে বলে মহানগর পুলিশের বন্দর থানার ওসি আসাদুজ্জামান জানিয়েছেন।
তিনি জানান, ঘটনার শিকার বিশ্ববিদ্যালয়ের গনিত বিভাগের ছাত্র মহিউদ্দিন আহম্মেদ সিফাত বাদী হয়ে মামলা করেছেন। মামলায় ৭ জন নামধারী ও অজ্ঞাত ৭ জনকে আসামী করা হয়েছে। তাদের বিরুদ্ধে বেআইনী জনতায় দেশীয় ধারালো অস্ত্র নিয়ে হামলা করে গুরুতর ও সাধারন জখম করার অভিযোগ আনা হয়েছে। ওসি আরো জানান, মামলার পর বরিশাল নগরীর বিভিন্ন এলাকায় অভিযান করে তিন জনকে গ্রেফতার করা হয়েছে। এখনো অভিযান চলছে।
গ্রেফতারকৃতরা হলেন : বিশ্ববিদ্যালয়ের ছাত্র সমাজ বিজ্ঞান বিভাগের আলীম সালেহী, উদ্ভিদ বিজ্ঞান বিভাগের রিয়াজ উদ্দিন মোল্লা ও অর্থনীতি বিভাগের শামীম সিকদার।
ওসি আরও জানান, কি কারনে এ ঘটনা ঘটেছে এই বিষয়ে আমরা জিজ্ঞাসাবাদ করছি। আশা করছি মূল ঘটনা দ্রুতই বেরিয়ে আসবে। মামলার বাদী সিফাত বলেন, গ্রেফতার হওয়া তিনজনের ছাত্রত্ব নেই। তারা পাশ করে বেরিয়ে গেছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT