বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর হামলার ঘটনা তদন্তে কমিটি বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর হামলার ঘটনা তদন্তে কমিটি - ajkerparibartan.com
বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর হামলার ঘটনা তদন্তে কমিটি

3:25 pm , January 25, 2023

নিজস্ব প্রতিবেদক ॥ আবাসিক হলে প্রবেশ করে তিন শিক্ষার্থীকে পিটিয়ে ও কুপিয়ে আহত করার ঘটনায় তদন্ত কমিটি করেছে বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) কর্তৃপক্ষ। মঙ্গলবার রাতে তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে বলে ববি’র প্রক্টর খোরশেদ আলম জানিয়েছেন।
বুধবার সন্ধ্যায় প্রক্টর বলেন, কমিটিকে সাত কর্মদিবসের মধ্যে প্রতিবেদন জমা দেয়া নির্দেশ দেয়া হয়েছে। প্রতিবেদন পাওয়ার পর ঘটনার সাথে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা জড়িত থাকার প্রমান পাওয়া গেলে তাদের বিরুদ্ধে একাডেমিক শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর বাইরে কেউ থাকলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য পুলিশের কাছে সুপারিশ করা হবে। প্রক্টর আরো জানান, কমিটিতে আইন অনুষদের ডিন সুপ্রভাত হালদারকে প্রধান করা হয়েছে। অপর দুই সদস্য হলেন : সহকারী প্রক্টর ফরহাদ উদ্দিন ও শের ই বাংলা হলের হাউজ টিউটর শাহাদাত হোসেন। সাত কার্য দিবসের মধ্যে তাদের তদন্ত প্রতিবেদন দিতে বলা হলেও কমিটি চাইলে সময় বাড়াতে পারবে। তবে আমরা আশা করছি  সাত দিনের মধ্যে প্রতিবেদন দিতে পারবে কমিটি।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT