গগন গলিতে নির্মানাধীন ভবন থেকে ইট পড়ায় এমইপিতে হামলা-ভাংচুর গগন গলিতে নির্মানাধীন ভবন থেকে ইট পড়ায় এমইপিতে হামলা-ভাংচুর - ajkerparibartan.com
গগন গলিতে নির্মানাধীন ভবন থেকে ইট পড়ায় এমইপিতে হামলা-ভাংচুর

3:42 pm , January 22, 2023

নিজস্ব প্রতিবেদক ॥ এমইপি’র নির্মানাধীন তিন তলা ভবনের দেয়ালের অংশ নিচে পড়া নিয়ে নগরীর গগনগলিতে তুলকলাম কান্ড হয়েছে। রোববার বিকেলের এ ঘটনায় স্থানীয়রা দাবি করেছে ইট পড়ে এক বৃদ্ধাসহ একটি ছাগল আহত হয়েছে। বিক্ষুদ্ধদের হামলার এমইপির কর্মকর্তাসহ দুই জন আহত হয়েছে। এছাড়াও এমপির গগন গলির প্রবেশ পথের গেট, পানির সংযোগ ও সিসি ক্যামেরা ভাংচুর করা হয়েছে।
ঘটনাস্থলের সামনের দোকানী শহীদুল ইসলাম এলেম বলেন, তার দোকানের বিপরীতে এমইপি’র তিন তলা ভবনের কাজ চলছে। দুপুরের দিকে দেয়ালের একটি অংশ ভেঙ্গে নিচে পড়ে। এতে হাওয়া বিবি নামে একজন বৃদ্ধা আহত হয়েছে। এছাড়াও একটি ছাগলের পায়ে আঘাত পেয়েছে। অল্পের জন্য কয়েকজন রক্ষা পেয়েছে।
এমইপি গ্রুপের কনষ্ট্রাকশনের ইনচার্জ শেখ কালাম বলেন, তিন তলা ভবনের দেয়ালের গাথুনির কাজ চলছে। আড়াই ফুটের মতো ইটের গাথুনি দেয়া হয়েছে। এক শ্রমিকের পা পিছলে গিয়ে গাথুনিতে আঘাত করে। এতে গাথুনি ভেঙ্গে নিচে পড়েছে।
কালামের দাবি, নিচে টিন দিয়ে নিরাপত্তা ছিলো। ইট টিনের উপর পড়ে নিচে পড়েছে। তাই কেউ আহত হয়নি। তার দাবি ইট যদি কারো শরীরে পড়তো, তাহলে সে ঘটনাস্থলে মারা যেতো।
কালামের অভিযোগ, গগন গলির ওই রাস্তা দখল করে স্থানীয়রা পিঠা, তরি-তরকারী বিক্রি করে। তাদের মালামাল আনা নেয়ার গাড়ি আসা-যাওয়ার কারনে তাদের সমস্যা হয়। তাই স্থানীয়রা ক্ষুদ্ধ ছিলো। নানা অজুহাতে সবাই জোট বেধেঁ প্রতিষ্ঠানের উপর চড়াও হওয়ার চেষ্টা করে। এর জেরে হামলা করে চারটি সিসি ক্যামেরা, প্রবেশ পথের গেটে ও পানি সংযোগের পাইপ ভাংচুর করেছে।
ম্যানেজার কৃষ্ণ কান্ত সাহা বলেন, খবর পেয়ে তিনি একা ঘটনাস্থলে ছুটে যান। তখন স্থানীয়রা তাকে অবরুদ্ধ করে হামলার চেষ্টা করে। তখন অন্যান্য কর্মচারীরা তাকে রক্ষায় এগিয়ে গেলে তাদের উপর হামলা করে স্থানীয়রা। তাদের হামলায় অফিস এক্সিকিউটিভ বুলবুল আহম্মেদ ও টেকনিক্যাল ইনচার্য খোকন আহত হয়েছে। এর মধ্যে বুলবুল আহমেদকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঘটনাস্থলে যাওয়া কোতয়ালী মডেল থানার এসআই মাহমুদ বলেন, পরিস্থিতি শান্ত করা হয়েছে। কোন পক্ষ যদি অভিযোগ করে, সেই অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT